Breaking News

এক সময় ধর্মেন্দ্রর কাছে থাকা ও খাওয়ার কোন পয়সা ছিল না, রেলওয়ে ব্যালকনিতে অনাহারে দিন কাটত তার

ধর্মেন্দ্র কে কে না চেনে। ধর্মেন্দ্রর নাম হিন্দি সিনেমা তে সর্বাধিক সফল অভিনেতাদের মধ্যে নেওয়া হয়। ধর্মেন্দ্র তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। ধর্মেন্দ্র তার দৃঢ় মাপকাঠি এবং তার অ্যাকশন এর জন্য ‘হি ম্যান’ নামেও পরিচিত। ধর্মেন্দ্র কয়েক দশক ধরে তার ফ্যানেদের মনে রাজত্ব করেছেন তবে তার এখন বয়স হওয়ার কারণে তিনি কোনোভাবেই আর ইন্ডাস্ট্রির সাথে যুক্ত নেই।

ধর্মেন্দ্র একজন সফল অভিনেতা তবে তিনি এই সফলতা সহজে পাননি এর পেছনে আছে তার কঠোর পরিশ্রম। তিনি একসময় চরম দারিদ্র্যতার মধ্যে কাটিয়েছেন। তিনি যখন তার স্বপ্ন নিয়ে বলিউডে পা দেন তখন তিনি প্রায় এক বছর চেষ্টা করেও সফল হতে পারছিলেন না। তিনি অনেকবারই ভেবেছিলেন যে তার স্বপ্ন পূরণ হবে না। তার কাছে থাকা এবং খাবার মত অর্থ ছিল না।

তিনি রেল কোয়ার্টারে বারান্দায় থাকতেন। সাক্ষাৎকারে তিনি এইগুলি জানিয়েছিলেন। প্রায় এক বছর পর তিনি অর্জুন হিঙ্গোরানীর চলচ্চিত্র “দিল ভী তেরা হাম ভী তেরে” দিয়ে বলিউডে পা রাখেন। এই ছবির পরে তার উন্নতি শুরু হয়েছিল। ধর্মেন্দ্র 1960 এর দশকের গোড়ার দিকে অনেক রোমান্টিক ছবিতে কাজ করেছিলেন। 1966 তে ‘ফুল অর পাথর’ চলচ্চিত্র দিয়ে তিনি নায়ক হিসাবে চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.