Breaking News

হাতে চুড়ি পরনে শাড়ি বাঙালী কন্যা ঘোড়ায় চড়ে যাচ্ছেন যেন রাজ কুমারী, রাস্তার দুই পাশে সবাই করে তাকিয়ে দেখছে, তুমুল ভাইরাল ভিডিও!

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক ধরনের আশ্চর্যজনক ভিডিও দেখতে পেয়ে থাকি। কিছু বিশ্বাস করতে অসুবিধা হলেও সত্য হয় আবার কিছু কিছু ভিডিও’র বাস্তব কোনো ভিত্তিই থাকে না। সোশ্যাল মিডিয়া আজ বিনোদনের মাধ্যম। এখানে আমরা নাচ, গান, রান্না, হাস্য-কৌতুক ইত্যাদি বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাই। এখন মানুষ নিজেদের প্রতিভা বিকাশের জন্যেও সোশ্যাল মিডিয়ার ব্যবহার করছেন। ফেসবুক, ইন্সটাগ্রাম প্রভৃতি সোশ্যাল সাইটের ব্যবহার করে বাড়িতে বসেই আবার অনেকে অনলাইন বিজনেস করছেন।

এহেন সোশ্যাল মিডিয়ার গুণ অনেক। কিন্তু কোনো কিছুরই অতিরিক্ত ব্যবহার ভালো নয়। সোশ্যাল মিডিয়া থেকে যেমন আমরা অনেক ধরনের তথ্য পেয়ে থাকি, তেমনই অনেক ধরনের ভুয়ো খবরও এখান থেকেই রটে। সেই নিয়ে আমাদের অনেক বেশি সচেতন হওয়া উচিৎ। বর্তমানে যেসব ভিডিও ভাইরাল হচ্ছে তাদের মধ্যে সবথেকে পছন্দের ভিডিও পশু পাখির। এই অবলা জীবেদের বিভিন্ন অঙ্গ ভঙ্গি আমাদের মনকে আকৃষ্ট করে। এই কারণেই মূলত পশুপাখিদের ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায়।

বর্তমান সময়ে জীবনে এত স্ট্রেস, এই স্ট্রেস থেকে সাময়িক মুক্তির পথ এই অবলা জীবেদের মধ্যেই আমরা পাই। ইতিহাসের পাতায় আমরা রাজা-মহারাজদের ঘোড়ায় চড়ার কথা পড়েছি, যুদ্ধে ঘোড়া ব্যবহারের কথাও জেনেছি। এক সময় পরিবহনের মাধ্যম হিসেবে ঘোড়াকেই ব্যবহার করা হত। কিন্তু তা আজ থেকে বহু যুগ আগের কথা। এখন ঘোড়ায় চড়ে এক স্থান থেকে অন্য স্থানে যাওয়ার কথা কেউ ভাবতেও পারে না।

যদিও এখনও রীতি মেনে কিছু কিছু শহরে ঘোড়ায় চড়ে বরের বিয়ে করতে যাওয়ার ভিডিও আমরা দেখে থাকি। আবার ঘোড়া দৌড় উচ্চবিত্ত শ্রেণীর মধ্যেও বেশ প্রসিদ্ধ। কিন্তু সাম্প্রতিক কালে একটি ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে একজন মহিলা রাজকীয় চালে ঘোড়ায় চড়ে গ্রাম থেকে শহরের উদ্দেশ্যে যাচ্ছেন। ভিডিওটি দেখলে আপনারা বুঝবেন যে তিনি তার এই যাত্রাপথ ভীষণ ভাবে উপভোগ করছেন। তাকে দেখে বোঝাই যাচ্ছে তিনি বেশ দক্ষ ঘোড়া চালানোতে। আপনারা যদি ভিডিওটি এখনও না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *