Breaking News

রূপের সৌন্দর্যে 47 বছরের মালাইকা আরোরা কে হারমানাবে তার মত হুবুহু দেখতে এই মহিলা

সুন্দরী অভিনেত্রী মালাইকা আরোরা তার ফিটনেস ও সৌন্দর্যের জন্য চর্চায় থেকেই থাকেন। কিন্তু তার জমজ এই অভিনেত্রীও তার মতোই চর্চায় থাকেন। আসুন জেনে নিই এই অভিনেত্রীর ব্যাপারে। মালাইকা অরোরার মতো দেখতে অভিনেত্রী হীনা পাঞ্চাল বর্তমানে একটি বিতর্কে সামিল হয়েছেন। টিক টক, টকাটক, ইনস্টাগ্রাম রিলের মত প্লাটফর্ম গুলিতে বেশ জনপ্রিয় তিনি। এছাড়াও তিনি তার ছবি নিজের ফ্যানদের সাথে শেয়ার করেই থাকেন।

তিনি সোশ্যাল মিডিয়াতে ভালোই অ্যাক্টিভ থাকেন। আপনি হয়তো বিশ্বাস করবেন না কিন্তু তাকে দেখতে হুবহু মালাইকা অরোরার মত। হীনা পাঞ্চাল বলিউডের এবং দক্ষিণ ভারতের সিনেমাতে আইটেম সঙ্গে ডান্স করেছেন। 2015 সালের 100 জন সেলিব্রেটির মধ্যে হীনা পাঞ্চাল সপ্তম স্থানে ছিলেন তার আইটেম ডান্স এর জন্য। গত 27 জুন 2021 সালে মহারাষ্ট্রের ইগৎপুরি থেকে হীনা পাঞ্চাল কে গ্রেফতার করা হয়।

নাসিক পুলিশ তাকে এক রেভ পার্টি থেকে এরেস্ট করেন। এখনও পর্যন্ত এই অভিনেত্রী বেল পাননি। তার পরিবারকে তার পক্ষ নিতেই দেখা গেছে। সূত্র মতে ওই পার্টি থেকে ড্রা-গ-স, কো-কে-ন এই ধরনের নেশার পদার্থ পাওয়া গেছে। 2019 সালে বিগ বস মারাঠি সিজন 2 তে তাকে দেখা গেছিল। 2014 সালে “হাম হে তিন খুফারাতি” র মধ্যে দিয়ে হীনা পাঞ্চাল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন। এরপর একে একে “টুইস্ট হে”, “জাস্ট জাম্মাত”, “মিস টানাকপুর হাজির হো”, “রাঠানা মঞ্জুরী”র মত সিনেমায় দেখা গেছে তাকে।

হীনা পাঞ্চাল কে হুবহু বলিউডের অভিনেত্রী মালাইকা অরোরার মতো দেখতে। তাই তাকে সাউথের মালাইকা আরোরা বলা হয়। সোশ্যাল মিডিয়াতে হীনা পাঞ্চাল তার ফিটনেস নিয়ে বেশ জনপ্রিয়। তিনি ফিল্মে তার অ্যাক্টিং এর জন্য নয় বরং ডান্স নাম্বারের জন্য বিখ্যাত। 2020 তে তিনি ডেটিং রিয়েলিটি শোতে কাজ করেন এবং “কালার্স” এর “মুঝসে সাদি কারোগি” তেউ তাকে দেখা যায়। এই একই শো’তে বিগ বস 13 তেউ শহনাজ গিল ও পারাশ ছাবড়াও ছিলেন।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *