Breaking News

মাঠের মধ্যেই অসাধারণ নাচ নেচে সকলকে তাক লাগাল যুবতী,তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার অবদান অনেক। আমরা কি কোনদিন ভেবেছিলাম যে এমন একদিন আসবে যখন আমরা বাড়ি থেকে কাজ করতে হবে, পড়াশোনাও করতে বাধ্য হব অনলাইনের মাধ্যমে। পড়াশোনা বা work-from-home এগুলো সবই সহজ হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। যাদের রোজ কাজে যাওয়ার অভ্যাস বা উইকেন্ডে ঘুরতে যাওয়ার অভ্যাস তখন তাদের বাধ্য হতে হয় বাড়িতেই থাকতে আর বাড়িতে বসেই সব কাজ সামলাতে হয়,

তার মধ্যে যদি কানে বারবার এমন কিছু খবর আসে যা করে দেয় বিব্রত, এসব কিছু একসাথে সামলানো সহজ নয়। আবার অনেককেই নিজের পরিবার পরিজনকে ছেড়ে থাকতে হচ্ছে বহুদূরে। এইসব কারনেই হীনমন্যতা আসাটা স্বাভাবিক। যখন মানুষ নিজের মনের কথা কারো সাথে শেয়ার করতে চেয়েও করতে পারেনা তখনই ঘিরে ধরে একাকীত্ব। এই হীনমন্যতা, একাকীত্ব এইসব থেকে বাঁচতে সোশ্যাল মিডিয়া আজ আমাদের সাহায্য করছে।

লকডাউনের পরিস্থিতিতে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে তখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা খুঁজে পেয়েছে নতুন কাজ। হোক না তা ছোট মাসের শেষে ইনকাম তো হচ্ছে। আবার অনেকেই নিজের পরিবারের পাশে দাঁড়াতে, শুরু করেছে অনলাইন বিজনেস, এই সোশ্যাল মিডিয়ার সাহায্যেই। আবার অনেকেই নিজের পুরনো প্রতিভাকে ধুলো ঝাড়া দিয়ে বের করে সবার সামনে তুলে ধরেছে এই সোশ্যাল মিডিয়াতে।

সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। পুরনো বন্ধু-বান্ধবেরা সোশ্যাল মিডিয়ার দৌলতেই আবার এক হতে পারছে। এখন আর আগের মতো নিজের প্রতিভাকে হারিয়ে ফেলবে না কেউ। অবশ্যই তার মধ্যে যদি ইচ্ছে থাকে, তবে সে সোশ্যাল মিডিয়ার ব্যবহারেই নিজের প্রতিভাকে হাজার হাজার, লাখ লাখ মানুষের মধ্যে ছড়িয়ে দিতে পারে। এমন অনেকেই করছেও।

এমনভাবেই উঠে এসেছিলেন রানু মন্ডল কিন্তু তার কিছু ভুল সিদ্ধান্ত আর ব্যবহারের জন্য তিনি সে সবকিছু হারান যা তাকে সাধারণমানুষ দিয়েছিলেন। সম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে খুব সুন্দর ভাবে নাচ পরিবেশন করছেন মাঠের মধ্যে। এধরনের আরো অনেক ভিডিও আপনি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে দেখতে পাবেন। এখন সোশ্যাল মিডিয়াকে প্রত্যেকে নিজেদের প্রতিভা বিকাশের একটা মাধ্যম বানিয়ে নিয়েছেন। আপনি চাইলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অলস সময়কে প্রোডাক্টিভ করতে পারেন।।

About Web Desk

Check Also

রেভ পার্টিতে কি হয় তার সত্যতা জানালেন শাহরুখপুত্র আরিয়ান, নিজের মুখেই বললেন চার বছর ধরে মা_দ_ক সেবন করছি…

বিলাসবহুল জীবনযাপন করে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজকাল অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। মুম্বাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *