Breaking News

৪৯৯ টাকা দিলেই বাড়িতে বসে পেয়ে যাবেন ইলেকট্রিক স্কুটার! ১৮ মিনিটে ৫০ শতাংশ চার্জ হবে।

বর্তমানে লকডাউন এর পরিস্থিতিতে সাধারণ মানুষের অবস্থা ভীষণ নাজেহাল। তাই প্রায় প্রত্যেকেই বিকল্প পথ খুঁজছেন নিজেদের রোজকার খরচ বাঁচানোর। পেট্রোলের চড়া দামের কারণে মানুষ প্রতিনিয়ত খুঁজে চলেছে বিকল্প পদ্ধতি। আর এই কারনেই ইলেকট্রনিক বাইক ও স্কুটার প্রস্তুতকারক সংস্থাগুলি মার্কেট ধরার দৌড়ে সামিল হয়েছে।

ওলা উবের এর কথা তো আমরা আগেই শুনেছি এবার মার্কেটে আসতে চলেছে স্কুটি। ওলা ইলেকট্রিক মার্কেটে প্রথম স্কুটারের বুকিং শুরু করেছে মাত্র 499 টাকায়। আপনি এই স্কুটি বুক করতে পারবেন আর বুক করার পরপরই আপনি এই স্কুটি ডেলিভারিও পেয়ে যাবেন আপনার বাড়িতে।

যত আগে বুকিং তত আগে ডেলিভারি। ভারতে হয়তো প্রথম এত কম টাকায় স্কুটার বুকিং করা যাবে। তামিলনাড়ুর এক বিশাল ফ্যাক্টরিতে উৎপাদন করা হবে এই ওলা স্কুটারের। এই ফ্যাক্টরিতে বছরে 1 কোটি টু হুইলার প্রস্তুতের ব্যবস্থা রয়েছে, কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে যে বছরে মাত্র কুড়ি লাখ স্কুটার এখানে প্রস্তুত করা হবে।

আর অবাক করা বিষয় হলো মাত্র 18 মিনিটেই এই স্কুটারের 75% ব্যাটারি চার্জ হয়ে যাবে। এই পরিমান চার্জে 75 কিলোমিটার রাস্তা যাওয়া যাবে। আর ফুল চার্জে দেড়শ কিলোমিটার রাস্তা অনায়াসেই যাওয়া যাবে। এইসব এর পাশাপাশি থাকছে এলইডি লাইট ও ফ্রণ্ট ডিস্কের ব্যবস্থা। তাহলে আর ভাবছেন কি আজই বুক করে ফেলুন এই ওলা স্কুটারের। এই প্রসঙ্গে আপনাদের মূল্যবান মতামত আমাদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *