Breaking News

রানু মন্ডলের বোন! নেট মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেল রানু মন্ডলের বোনকে! ভাইরাল ভিডিও।

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় যে কোনো ছবি বা ভিডিও। তা সেইসব ছবি বা ভিডিও ভালো হোক বা খারাপ। খুব অল্প সময়েই বিভিন্ন ভিডিও অনেক মানুষের কাছে পৌঁছে যেতে পারে এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে। সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের কাছে শুধুমাত্র বিনোদন মাধ্যম হয়েই আটকে থাকেনি। আজ এই সোশ্যাল মিডিয়া থেকে বহু মানুষ রোজগার করে। আবার অনেকে নিজেদের চাপা পড়ে যাওয়া প্রতিভাকেও প্রকাশ করতে পারে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এই সোশ্যাল মিডিয়া মানুষকে সুযোগ করে দিয়েছে নিজের প্রতিভা বিকাশের। সম্প্রতি এক বৃদ্ধার গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছিল রানু মন্ডল এরও। “এক পেয়ার কা নাগমা হে” গানটা গেয়ে রানু মন্ডল জনপ্রিয়তা লাভ করেছিলেন। রানাঘাটের এক স্টেশনে তিনি বসে থাকতেন মূলত তার ওপর দয়া করেই মানুষ তার ভিডিওটি ভাইরাল করে। এরপর বিভিন্ন জায়গা থেকে গান গাওয়ার ডাকও আসে তার।

তার জনপ্রিয়তা এতটাই বেড়ে যায় যে মুম্বাই থেকে হিমেশ রেশমিয়াও তাকে ডেকে নিয়ে যান গান গাওয়ার জন্য। এরপর থেকেই রানু মন্ডলের ব্যবহার ও সাজ পোশাকে পরিবর্তন আসতে থাকে। যে মানুষের জন্য তার এই জনপ্রিয়তা ছিল সেই মানুষকেই করতে শুরু করলেন হেয়। বিভিন্ন ইন্টারভিউতে করা তার মন্তব্যের জন্য হতে থাকলেন ট্রোল। মূলত এই কারণেই আজ রানু মন্ডল আবার একা, আবার তিনি ফিরে গেছেন তার পুরনো জায়গায়।

যেই বৃদ্ধার গান গাওয়ার ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখলেই আপনারা বুঝতে পারবেন বৃদ্ধা ভালো করে গান গাইতে পারেন না। তিনি অঙ্গভঙ্গির মাধ্যমে মানুষকে হাসানোর চেষ্টা করেছেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বহু মানুষের হাসির আওয়াজ পাওয়া গেছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেট মাধ্যমে অনেকেই তাকে রানু মন্ডল এর বোনের সাথে তুলনা করেছেন। সাম্প্রতিক কালে এই ধরনের মজার ভিডিও ভাইরাল হয়েই থাকে।

কিন্তু এইসব ভিডিও দাগ কাটতে পারে না মানুষের মনে। এই ধরনের ভিডিও মানুষ দেখেন, বিনোদন লাভ করেন আর ভুলে যান। খুব কমই এমন ভিডিও থাকে যা মানুষের মনে থেকে যায় দীর্ঘদিন ধরে। কোনো দ্বিমত নেই যে সে সমস্ত ভিডিওর মধ্যে এই বৃদ্ধার গানের ভিডিওটি পরেনা। অবশ্য বৃদ্ধার এই গান গাওয়ার প্রচেষ্টাকে অনেকেই কুর্নিশ জানিয়েছেন। যদি আপনারা এখনও ভিডিও টি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.