Breaking News

রবীন্দ্র জাদেজার স্ত্রীকে কষিয়ে থাপ্পড় মারলেন এক পুলিশ কনস্টেবল! জেনেনিন পুরো কেস টা

রবীন্দ্র জাদেজা ভারতীয় ক্রিকেট টিমের এক উজ্জ্বল নক্ষত্র। তার ব্যাটিং, বোলিং আর ফিল্ডিং অসাধারণ। তিনি ভারতীয় ক্রিকেট টিমের left-hand ব্যাটসম্যান। জাদেজা ভারতীয় ক্রিকেট টিমের অলরাউন্ডার শ্রেণীতে আসেন। রবীন্দ্র জাদেজার পুরো নাম রবিন্দ্র অনিরুদ্ধ সিং জাদেজা। তার জন্ম হয় 1988 সালের 6 জুলাই গুজরাটের জামনগর এ। জাদেজার পাশাপাশি তাঁর স্ত্রীও খুব চর্চায় থাকেন। একবার জাদেজার স্ত্রী রিবা সোলাঙ্কি এক বড় বিতর্কে জড়িয়ে যান।

একবার রিবা তার বিএমডব্লিউ চালিয়ে যাচ্ছিলেন সেই সময় এক পুলিশকর্মীর বাইকের সাথে তার গাড়ির ধাক্কা লেগে যায়। এই ঘটনা নিয়ে তাদের দুজনের মধ্যে বাদ বিবাদের সৃষ্টি হলে পুলিশকর্মী টি রিবা সোলাঙ্কি কে থাপ্পর মেরে দেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ কর্মীটির ওপর কেস করা হয় এবং পরে পুলিশকর্মীটিকে গ্রেফতার করা হয়। প্রত্যক্ষদর্শীদের মতে আসল দোষ পুলিশ কনস্টেবলটিরই ছিল।

রিবা সোলাঙ্কি জামনগরে শপিঙে যাওয়ার সময় রং সাইড থেকে পালসার চালিয়ে ওই পুলিশকর্মী টি নিজেই রিভা সোলাঙ্কির বিএমডব্লিউ-র সাথে ধাক্কা খেয়ে পড়ে যান। কিন্তু সেই সঙ্গেই রিবা সোলাঙ্কি গাড়ি থেকে নেমে তাকে দেখতে যান কিন্তু পুলিশ কনস্টেবল টি রিবা সোলাঙ্কির সাথে ঝগড়া করতে শুরু করে দেন। 2016 সালে রিবার সোলাঙ্কির সাথে রবীন্দ্র জাদেজার বিয়ে হয়। এর পরের বছর অর্থাৎ 2017 সালে তাদের কোল আলো করে একটি সন্তান আসে। বহুবার রবীন্দ্র জাদেজার সমর্থনে স্টেডিয়ামে রিবা সোলাঙ্কি কে দেখা গেছে।

আজ রবীন্দ্র জাদেজা ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সেরা খেলোয়াড় হলেও একটা সময় তাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে। ভারতীয় ক্রিকেট টিমকে নতুন উচ্চতায় পৌঁছে দিলেও তার ছোটবেলা অনেক অভাব অনটনে কেটেছে। রবীন্দ্র জাদেজার বাবা একটি প্রাইভেট কোম্পানীতে গার্ডের কাজ করতেন। তার বাবা তাকে আর্মিতে দেখতে চেয়ে ছিলেন। কিন্তু রবীন্দ্র জাদেজার মন ক্রিকেটের প্রতি বেশি ছিল। তার মাও তাকে ক্রিকেটার হিসেবে দেখতে চেয়েছিলেন।

কিন্তু এই স্বপ্ন পূরণ হওয়ার আগেই 2005 সালে একটি এ-ক্সি-ডে-ন্টে তিনি মা-রা যান। সেই সময় 17 বছরের রবীন্দ্র জাদেজাকে তার দিদি সামলিয়ে ছিলেন। 2009 সালে রবীন্দ্র জাদেজা তার মায়ের স্বপ্ন পূরণ করতে সমর্থ হন এবং সেই বছরেই ভারতীয় ক্রিকেট টিমের পক্ষ থেকে তিনি ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলার সুযোগ পান। রবীন্দ্র জাদেজার জনপ্রিয়তা দিন দিন বাড়তেই থাকে 12 ই ফেব্রুয়ারি 2015 সালে রবীন্দ্র জাদেজা কে “স্যার” সম্বোধন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি টুইট করেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.