Breaking News

শাহরুখ খানের স্বপ্নের বাংলো “মন্নত” সম্পর্কে এই তথ্যগুলি জানলে অবাক হবেন।

শাহরুখ খান একজন self-made এক্টর. তিনি তার অ্যাক্টিং ক্যারিয়ারের শুরু সিরিয়ালের মধ্যে দিয়ে করেন। আর আজ তিনি বলিউডের বাদশা। পৃথিবীতে কিং খানের অনুগামীর সংখ্যা কম নয়। পৃথিবীর যে প্রান্তেই যান না কেন অন্তত একজন শাহরুখ খানের ফ্যান পেয়ে যাবেন। তিনি কোনো গডফাদার ছাড়াই নিজের নাম অর্জন করেছেন। শাহরুখ খান শুধুমাত্র বলিউডের নামেই বাদশা নয়, তার লাইফস্টাইলও বাদশাদের মতই।

শাহরুখ খানের মন্নত কে নিয়ে তার ফ্যানদের মধ্যে বিশেষ আগ্রহ দেখা যায়। আজ আমরা আপনাদের মন্নতের কিছু ছবি দেখাবো এবং তার বিষয়ে কিছু কথা জানাব। শাহরুখ খানের বাংলো “মন্নত” এর দাম সাড়ে 300 কোটি টাকা। আর এই বাংলো নিজের হাতে ডিজাইন করেছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। 2001 সালে শাহরুখ খান তার পরিবারের সাথে মন্নাতে সিফ্ট করেন। তথ্য অনুযায়ী মন্নতকে সাজানোর জন্য গৌরি খান প্রায় এক বছর ধরে নিজে শপিং করেছিলেন।

শাহরুখ খান ও গৌরী খানের এই বাঙলো ডিজাইনার থেকে লোকাল সব রকমের জিনিস দিয়ে সাজানো। এই বাংলো 1920 সালের grade-3 স্ট্রাকচারের দ্বারা নির্মিত। শাহরুখ খান তার বেডরুম পুঙ্খানুপুঙ্খ ভাবে নির্মাণ করেছেন। তার বেডরুম দেখলে আপনি চোখ সরাতে পারবেন না। অনেকেই হয়তো জানেন না শাহরুখ খানের এই বাঙলোটিতে অনেক ফিল্মের শুটিং হয়েছে। মাধুরী দীক্ষিতের পপুলার সং “এক দো তিন” শাহরুখ খানের এই বাঙলোতেই শুট হয়েছিল।

এখানে হোম থিয়েটার এর ব্যবস্থাও আছে। 42 জন একসাথে বসে সিনেমা দেখতে পারেন এই থিয়েটারে। শাহরুখ খান বিশেষ দিনগুলোতে তার বাড়ি থেকে ফ্যানদের উদ্দেশ্যে গ্রিট করেন। সেই সব দিন গুলিতে তার বাড়ির সামনে তার অনুগামীদের ঢল দেখা যায়। এইসব দিনগুলিতে শাহরুখ খানের বাড়ির সামনে স্পেশাল পুলিশ ফোর্স দ্বারা ট্রাফিক নিয়ন্ত্রণ করা হয়। এই তথ্যগুলো জেনে ও শাহরুখ খানের বাঙলো মান্নাতের ছবি দেখে আপনাদের কেমন লাগলো আমাদের জানান।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.