Breaking News

দাঁত দিয়ে ছিপি খুলে, দিন-দুপুরে বাঁদর খাচ্ছে ম’দ, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হয়েই থাকে। আর সেই ভিডিও যদি হয় কোন পশু পাখির তাহলে তো কথাই নেই। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যাবে সেই ভিডিও। পশুপাখিদের অঙ্গভঙ্গি মানুষের মনকে খুব আকৃষ্ট করে মূলত এই কারণই পশু পাখিদের ভিডিও খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হওয়ার পেছনে। ম-দ নিয়ে আমরা বহু কেলেঙ্কারি দেখে এসেছি।

লকডাউন এর আগেও লকডাউন চলাকালীন এবং লকডাউন এর পরেও। মনে পড়ে 2020 সালে যখন দীর্ঘ লকডাউন এর পর ম-দে-র দোকান খুলে ছিল কো-রো-না কে উপেক্ষা করে কত লাইনই না পড়েছিল দোকানের সামনে। এই লাইন সামাল দিতে পুলিশ পর্যন্ত এসে গিয়েছিলো। কিন্তু সরকারের নির্দেশ মেনে দোকান খোলায় পুলিশ ভীড় মেন্টেন করলেও কাউকে কিছু বলেননি। এই নিয়ে কিন্তু বহু ট্রোলও হয়েছিল।

মনে করে দেখুন 2021 এ যখন লকডাউন হবে হবে অবস্থা তখন হুমড়ি খেয়ে কোথায় বেশি ভিড় হল? একদম ঠিক ধরেছেন ম-দে-র দোকানে। এই ম-দে-র দোকান খোলা থাকা নিয়ে অনেক বুদ্ধিজীবীরাই প্রশ্ন তুলেছেন ম-দে-র দোকান খোলা রাখা যায় কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান তাহলে বন্ধ কেন? ম-দে-র দোকান হয়তো দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখার একটা মাধ্যম, কিন্তু পরবর্তী সময়ে গিয়ে দেশের অর্থনীতিকে তো আসলে বর্তমান প্রজন্মই এগিয়ে নিয়ে যাবে। এই নিয়ে অনেক বাদ বিবাদ ছিল।

কিন্তু আজ আমরা এই নিয়ে কথা বলবো না। কথা বলব সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে। কখনও কোনো পশু পাখিকে ম-দ্য-পা-ন করতে দেখেছেন আপনি? আমরা ধরে নিলাম যে আপনি দেখেননি। সম্প্রতি টুইটারে একটি ভিডিও আপলোড করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি বাঁদর একটি ম-দে-র দোকানে ঢুকে পড়ে। তাকে বহুবার তাড়ানোর চেষ্টা করা হয়েছে, বিভিন্ন রকম ভাবে প্রলভন দেওয়ার চেষ্টা করা হয়েছে কিন্তু সে ‘আই ডোন্ট কেয়ার’ অ্যাটিটিউড নিয়ে কাউকে পাত্তাই দেয়নি।

কারণ তার হাতে তখন ছিল ম-দে-র বোতল। আর সে মনোযোগ দিয়ে ম-দে-র বোতল খোলার চেষ্টা করছিল বহুক্ষণ ধরে। সে ম-দে-র বোতলের ঢাকনা তার মুখ এবং হাতের সাহায্যে খোলার চেষ্টা করে যায়। এই সময় দোকানের মালিক তাকে অনেক রকমের খাবার দিয়ে প্রলোভন দেখিয়েও এই কাজ থেকে বিরত রাখতে পারেননি। কিন্তু আশ্চর্যের বিষয় হচ্ছে যারা ভিডিও করছিলেন তাদের মধ্যে কেউ কিন্তু বাঁদরটিকে তাড়ানোর চেষ্টাও করেন নি।

ওই বাঁদরটিকে দেখে মনে হচ্ছিল পুরনো কাস্টমার অনেকদিন সু-রা-পা-ন না করার জন্য একটু গলা ভেজাতে এসেছে। তো এই ভাবেই বহুক্ষণ ধরে ম-দে-র বোতল টি খোলার চেষ্টায় শেষে বাদরটি সাকসেস হয় এবং সে মদের বোতল খুলে সঙ্গে সঙ্গে ঢকঢক্ করে খেতে থাকে ম-দ। বাঁদরের এহেন বাদরামি দেখে হাসির ফোয়ারা ছুটেছে নেট পাড়ায়। আবার সেখানে অনেকেই প্রশ্ন করেছেন কেন ভিডিও কারী ব্যক্তি বাঁদরটিকে তাড়ানোর চেষ্টা করেননি? বাদরটির এই ভিডিওটি আপনি যদি এখনো না দেখে থাকেন তাহলে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *