Breaking News

সঞ্জয় দত্তের কোটি টাকার বিলাসবহুল গাড়ি ও বাংলো , জেনে নিন কত টাকার মালিক

বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে কেনা চেনে। যাইহোক আপনারা হয়তো অনেকেই জানেন যে সঞ্জয় দত্তের জীবন কোন বিস্ময় থেকে কম নয়। তিনি নিজের জীবনে প্রায় প্রত্যেকটি মুহূর্তেই অনেক দুর্ঘটনার সম্মুখীন হয়েছে কিন্তু সে সেগুলির মোকাবিলা করেছেন। তিনি তার কঠোর পরিশ্রম এবং দুর্দান্ত অভিনয় দিয়ে বলিউডে এক আলাদা জায়গা তৈরি করেছেন। সঞ্জয় দত্ত নিজের অভিনয়ের জন্য এবং অনেক কিছু বিতর্কের জন্য আলোচনায় থাকেন।

বলিউডে তাঁর আলাদা স্ট্যাটাস রয়েছে এবং তার ফ্যানের সংখ্যাও প্রচুর। তিনি এখন তার স্ত্রী এবং বাচ্চাদের নিয়ে থাকেন। আপনাকে জানিয়ে দি যে সঞ্জয় দত্ত এখন বলিউড থেকে দূরেই থাকেন। তিনি বেশি মুভি করেননা। তবে তিনি এখনও বলিউডের সর্বাধিক বেতনের অভিনেতাদের মধ্যে আছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে এমন একটা সময় ছিল যখন ভালো শরীরের দরকার ছিল না তবে সঞ্জয় দত্ত এই ট্রেন্ডটি বদলেছিলেন।

সঞ্জয় দত্ত মুন্না ভাই এমবিবিএস, খলনায়ক, বাস্তভ, সাদাক, রোটি, অগ্নিপথ, সাজন, পুলিশগিরি, লেগে রাহো মুন্না ভাইয়ের মতো সিনেমায় অভিনয় করেছেন এবং তিনি তার অভিনয় দিয়ে দেশের মানুষকে মুগ্ধ করেছেন। সঞ্জয় দত্তের আর্থিক সম্পদ অন্যান্য বলিউড অভিনেতা দের থেকে কম এর কারণ হলো তার বিলাসবহুল জীবন যাত্রা। তিনি এখন মুভি না করেও কোটি কোটি টাকা রোজগার করেন।

একটি সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে লো সঞ্জয় দত্ত একটি মুভির জন্য সাত থেকে আট কোটি টাকা নেন এবং বিভিন্ন ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন দেওয়ার জন্য তিনি অনেক টাকা নেন। তার 140 কোটি টাকার সম্পত্তি রয়েছে। তার নার্গিস রোডে কোটি টাকার বাংলো রয়েছে এবং সঞ্জয় দত্ত অনেক বিলাসবহুল গাড়িও পছন্দ করেন। তার 10 টিরও বেশি গাড়ি রয়েছে, যার দাম কোটি টাকা বলে জানা গেছে। সঞ্জয় দত্তের রোলস রয়েলস ঘোস্ট, ফেরারি 599,বেন্টলে, ল্যান্ড ক্রুজার, অডি মার্সিডিজ, পোরশে এবং ডুকাতির মতো বিলাসবহুল যানবাহনের মালিক।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.