Breaking News

মেয়ে কাজলের সম্পর্কে এই কথাগুলো বলতে গিয়ে কেঁদে ফেললেন তনুজা

টিভিতে এমন অনেক রিয়েলিটি শো রয়েছে যা মানুষের মাঝে খুব জনপ্রিয়। তারমধ্যে সুপার ডান্সার 4 দর্শকদের মধ্যে সবচেয়ে প্রিয় রিয়েলিটি শো হিসেবে রয়ে গেছে। প্রতি সপ্তাহে কিছু সেলিব্রিটিরা এই শো টিতে আসেন এবং শো টিকে উপভোগ করেন। আসুন আমরা আপনাকে বলি যে এর মধ্যে কিংবদন্তি অভিনেত্রী তনুজার সপ্তাহান্তে ডান্স রিয়েলিটি শো সুপার ডান্সার শো টিতে হাজির হয়েছিলেন। এই প্রথম তিনি কোন রিয়েলিটি শোতে অতিথি হয়ে উপস্থিত হয়েছেন।

অভিনেত্রী তনুজার আগমনের সাথে সাথে প্রচুর শোরগোল পড়ে ছিল। অভিনেত্রী তনুজা সমস্ত প্রতিযোগীর পারফরম্যান্স পুরোপুরি উপভোগ করেছেন। এদিকে এই রিয়েলিটি শোতে তনুজাকে তার মেয়ে কাজলের বার্তা দেখানো হয়েছিল যা দেখে তনুজা আবেগাপ্লুত হয়ে পড়েন। আজ আমরা আপনাকে বলবো যে কাজল তার মা এবং অভিনেত্রী তনুজার সাথে খুব সুন্দর একটি সম্পর্ক রেখেছেন।

তনুজা তার সময়ে বলিউড ইন্ডাস্ট্রিতে একজন সফল অভিনেত্রী ছিলেন। এমন পরিস্থিতিতে তার কারণেই কাজল অভিনয়ে আগ্রহী ছিলেন। কাজলের কাছে তার মা অনুপ্রেরণা। কাজল সর্বদা তার মা তনুজার লালন-পালনের অনুসরণ করেছিলেন। সম্প্রতি তনুজা যখন সুপার ডান্সার 4 শোটিতে পৌঁছেছিলেন সেখানে তাকে কাজলের একটি সুন্দর ভিডিও বার্তা দেখানো হয়েছিল এরপরে প্রবীণ অভিনেত্রী তনুজা খুব আবেগপ্রবণ হয়ে পড়ে।

ভিডিওটিতে দেখানো হয়েছে অভিনেত্রী তনুজার প্রতিযোগীর পারফরম্যান্স পুরোপুরি উপভোগ করছেন। এই ভিডিওতে তাকে শিস দিতে দেখা গেছে। এদিকে তনুজা কে কাজল এর একটি ভিডিও বার্তা দেখানো হয়েছিল। এই ভিডিওটির মাধ্যমে কাজল জানিয়েছেন যে তার মায়ের কাছ থেকে তিনি পেয়েছেন সেরা উপহার। ভিডিওতে কাজলকে বলতে দেখা গেছে যে আমার মা আমাকে এখন পর্যন্ত সবচেয়ে বড় পিতা-মাতার উপহার দিয়েছেন।

একথা শুনে অভিনেত্রী তনুজার আবেগাপ্লুত হয়ে যান। আসুন আমরা আপনাকে বলি যে কাজল সর্বদা তার মা তনুজার শেখানো সমস্ত কিছু অনুসরণ করেছিলেন। তার মায়ের শিক্ষার কারণেই তিনি এখন তার সন্তান নাইসা দেবগন এবং যুগ দেবগনের কাছে এক মহান মা হিসেবে প্রমাণিত হয়েছেন। তনুজা যখন এই ভিডিওটি দেখছিল তার পরে তিনি বলেছিলেন যে সমস্ত দেখার পরে তিনি এত খুশি যা তিনি বর্ণনা করতে পারবেন না।

আসুন আমরা আপনাকে বলে যে তনুজা তার সময়ের দুর্দান্ত অভিনেত্রী ছিলেন। যিনি তার সৌন্দর্যের পাশাপাশি দুর্দান্ত অভিনয় কারণে মানুষের হৃদয়ে একটি বিশেষ জায়গা তৈরি করেছিলেন। এই অভিনেত্রী তনুজার চাঁদ ওর সুরজ, অনুভব, মেরে জীবন সাথী, জীনে কি রাহ, হাতি মেরে সাথী-র মতো হিট ছবিতে কাজ করেছিলেন। তনুজার দুটি মে কাজল এবং তানিশা মুখোপাধ্যায়। কাজল ইউ তানিশা মুখার্জি দুজনেই মায়ের মত ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। কাজল ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাফল্য পেলেও তানিশা মুখোপাধ্যায় চলচ্চিত্র ক্যারিয়ারের বিশেষ কিছু করতে পারেননি।।

About Web Desk

Check Also

Interior ডিজাইনের বাড়ি, গাড়ির পর এবার নতুন iPhone13, বহুমূল্য ফোন দেখিয়ে ভুবন বাদ্যকর জানালেন ‘এখন কথা বলার একদম সময় নেই

Bhuban Badyakar এই মুহূর্তে সেলিব্রিটি। কখনও কলকাতার বিখ্যাত ক্লাব আবার কখনও কোনও জনপ্রিয় অনুষ্ঠান, ‘কাঁচা …

Leave a Reply

Your email address will not be published.