Breaking News

বলিউডের এই 10 বিখ্যাত সেলিব্রিটি অভিনয় ছাড়াও, রেস্টুরেন্ট চালায় কেউ ভারতেই ব্যবসা করে, আবার কেউ বিদেশে ব্যবসা শুরু করেছে

বলিউডের এমন অনেক সেলিব্রিটি আছেন যাদের ইনকাম শুধুমাত্র ফিল্ম বা বিজ্ঞাপন থেকেই হয় না। অনেকেই ব্যক্তিগত জীবনে সাইড বিজনেস করে থাকেন। যাদের মধ্যে আজ আমরা এমন 10 জনের কথা বলব যাদের নিজেদের রেস্টুরেন্ট আছে।

প্রিয়াঙ্কা চোপড়- বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের নাম অর্জন করা প্রিয়াঙ্কা চোপড়া 2021 সালের মে মাসে নিউইয়র্কে নিজস্ব রেস্টুরেন্ট খোলেন। রেস্টুরেন্টের নাম রাখেন “সোনা”। এই রেষ্টুরেন্টের ছবি তিনি তার সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন। শিল্পা শেট্টি- শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা তো একজন ভালো বিজনেস ম্যানই। কিন্তু তার সাথে তাল মিলিয়ে শিল্পা শেট্টিও বর্তমানে একজন ভালো বিজনেস-ওমান হয়ে উঠেছেন। মুম্বাইয়ের “বস্তিয়ান” রেস্টুরেন্টের কো-ওনার ইনি।

জ্যাকলিন ফারনানডিস- শ্রীলঙ্কার রাজধানী কোলম্বাতে ইনি “kaema-sutra” নামে একটি রেস্টুরেন্ট খোলেন। জুহি চাওলা- জুহি চাওলা তার স্বামীর সাথে মিলে মুম্বাইয়ের পশ এলাকায় একটি রেস্টুরেন্ট চালান, যার নাম Rui-de-liban। চাংকি পান্ডে- এই বিখ্যাত অভিনেতার “দা এলবো রুম” নামে একটি রেস্টুরেন্ট আছে মুম্বাইতে। পারিজাদ জোড়াবিয়ন- এই অভিনেত্রীর বাবার মুম্বাইতে একটি রেস্টুরেন্ট ছিল যা পরবর্তী সময়ে তিনি রিনোভেট করে নেন।

আশা ভোঁসলে- এই দিগ্গজ গায়িকার “Asha’s” নামে একটি রেস্টুরেন্ট আছে মুম্বাইতে। ভারতের বাইরেও অনেক জায়গায় তার রেস্টুরেন্টের শাখা আছে।
সুনীল শেট্টি- 2000 সালে রেস্টুরেন্ট বিজনেস শুরু করেন সুনীল শেট্টি। এছাড়াও তিনি একটি বারের মালিক। ধর্মেন্দ্র- 2015 সালে তিনি তার রেস্টুরেন্ট “গরম-ধরম” শুরু করেন। ডিনো মারিয়া- এই অভিনেতার “ক্রিপস স্টেশন” নামে একটি লাগজারি ক্যাফে আছে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.