Breaking News

টাকার অহংকার করে না এই 5 বলিউড অভিনেত্রী, একদম সাধারণ জীবন যাপন করেন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রচুর অর্থ এবং খ্যাতি রয়েছে। যারা সেখানে তারকা হয়ে উঠেছে সে নিজের রাজার চেয়ে কম বলে মনে করে না। তারা কেবল ব্যয়বহুল এবং ব্র্যান্ডের জিনিসই ব্যবহার করতে পছন্দ করেন। তবে এমন কিছু তারকা রয়েছে যারা এত স্টারডম অর্জন করলেও খুব সহজ উপায়ে জীবন যাপন করে। এই অভিনেত্রীরা বিলাসবহুলতা খুব বেশি পছন্দ করেন না। এই অভিনেত্রী দের জীবনযাত্রা সহজ।

আসুন জেনে নেওয়া যাক এই অভিনেত্রী গুলি কারা। শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন ধারাক দিয়ে। জানভি কাপুরের বয়স 22 বছর এবং তিনি বর্তমানে অনেক ছবিতে কাজ করছেন। জানভি কাপুর হলেন বিখ্যাত নির্মাতা বনি কাপুরের মেয়ে। জানভিকে প্রায়শই এই সহজ-সরল পোশাকে দেখা যায়। সারা আলি খান কেদারনাথের মাধ্যমে বলিউডে প্রবেশ করেছিলেন। বলিউডের প্রবেশের মাধ্যমেই তিনি বহু মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিল।

সারা আলি খান নবাব পরিবারের অন্তর্ভুক্ত এবং তার বাবা সাইফ আলী খান পতৌদি পরিবারের উত্তরাধিকারী। তবুও সারা খুব নম্র এবং সকলের সাথে খুব ভালোবাসার সাথে কথা বলে। অভিনেত্রী বিদ্যা বালান বলিউডে অভিনয়ের মাধ্যমে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন। ডার্টি পিকচার চলচ্চিত্রে অভিনয় দিয়ে তিনি আলোচনায় এসেছিলেন।

বিদ্যার কোন কিছুরই অভাব নেই তবুও তিনি সব সময় খুব সাধারন হতে পছন্দ করেন। প্রায়শই তাকে কেবল শাড়িতেই দেখা যায়।আশিকি টু বিখ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর খুব বন্ধুত্বপূর্ণ এবং প্রাণচঞ্চল। শ্রদ্ধা অনেক হিট ছবি করেছেন তবুও তিনি একটি সাধারন জীবনযাত্রা অনুসরণ করেন। বলিউডের ড্রিমগার্ল অর্থাৎ হেমা মালিনীর আলাদা করে কোনো পরিচয় দেওয়ার দরকার পড়ে না। হেমা খুব সরল হতে পছন্দ করে। হেমা দেউল পরিবারের একটি অংশ।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *