Breaking News

গাছের গুঁড়ির ফোকড় থেকে একে একে বেরিয়ে আসছেন যুবক যুবতী, ভিডিও ভাইরাল ভিডিও

পূর্বের তুলনায় আজ বিজ্ঞান অগ্রগতির শিখরে। বিজ্ঞানের পাশাপাশি আজ যোগাযোগের অনেক মাধ্যম আমাদের সামনে এসেছে, সামনে এসেছে বিনোদনের মাধ্যমও। প্রথমে আমরা রেডিওতে গান শুনতাম, শুধুমাত্র শোনার কাজই করতে পারতাম আমরা। এরপর আসে টেলিভিশন অর্থাৎ টিভি সেখানে আমরা না শুধু গান শুনতে পাই বরং সিরিয়াল, সিনেমা, নাচ এমনকি যে গান করছে সেই গায়ককেউ টিভিতে আমরা দেখতে পাই। প্রথম বিজ্ঞাপন এর সাথে পরিচিত হই টিভির মাধ্যমেই।

এখনতো প্রতিটা জিনিসের বিজ্ঞাপন টিভি, রেডিও ও খবরের কাগজে দেওয়া হয়। এখন হয়তো রেডিও ততটা জনপ্রিয় নয়, কিন্তু একটা সময় রেডিওর জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। বাড়ির বড়দের কাছে হয়তো শুনে থাকবেন রেডিওর চল আগে কতটা ছিল। তখনকার সময়ে শুধুমাত্র যাদের একটু অবস্থা ভাল ছিল তারাই রেডিও ব্যবহার করতে পারতেন। এখন অবশ্য সময় বদলেছে কমবেশি প্রতিটি মানুষের ঘরে আজ টেলিভিশন রয়েছে।

আজ আমাদের হাতে এসেছে স্মার্টফোন। ফোন তো অবশ্যই ছিল যেমন ল্যান্ডলাইন, সেলুলার ফোন। কিন্তু এখন আমাদের হাতে আছে স্মার্টফোন। এই স্মার্টফোনের দৌলতে সবকিছুই যেন আমাদের কাছে খুব সহজলভ্য হয়ে উঠেছে। এর অবশ্য অনেক ভালো দিক রয়েছে কিন্তু খারাপ দিকও কিছু কিছু দেখা যায়। স্মার্টফোনের সাথে সাথেই আমরা যুক্ত হয়ে যাই সোশ্যাল মিডিয়ার সাথে। সোশ্যাল মিডিয়া আমাদের বহু তথ্য দেয়।

এমনকি এখন সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভর করেই গড়ে উঠেছে অনেক ব্যবসা। আগে বিজ্ঞাপন টিভি, রেডিও, খবরের কাগজে দেওয়া হতো। বর্তমানে এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বিজ্ঞাপন দেওয়া হয়। আজ থেকে কয়েক বছর আগেও এটা আমাদের কাছে অবিশ্বাস্য ছিল, কিন্তু আজ বিজ্ঞানের দৌলতে তা হয়েছে বাস্তব। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়।

সে ভিডিও হতে পারে নাচের, গানের বা কৌতুকের। আজ সোশ্যাল মিডিয়া আমাদের কাছে বিনোদনের একটা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এসএস তামিল রেডিও নামে একটি ফেসবুক পেজে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গাছের গুড়ি থেকে 16 জন ছেলে ও মেয়ে বেরিয়ে আসছে। ভিডিওটি দেখার পর এই প্রত্যেকের মনে একটাই প্রশ্ন গাছের গুড়ি ঠিক কতটা বড় যেখানে এতজন মানুষ ঢুকতে পারল।

সেই প্রশ্নের উত্তর এখনো পাওয়া যায়নি। অনেকের কাছে সন্ধান করা হয়েছিল ওই গাছটি কোথায় আছে তা। কিন্তু কেউই সঠিক উত্তর দিতে পারেননি। বিভিন্ন জায়গা থেকে 70 মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন, 1 লাখের বেশি মানুষ ভিডিওটিকে লাইক করেছেন, 12 হাজারের বেশি মানুষ ভিডিওটি শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিয়েছেন। আপনারা যদি এখনও সেই ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

শুধু আরিয়ান খান নয়, শাহরুখের মেয়ে সুহানা খানও ড্রা’গ’স নেয়, এবার হাতে নাতে ধরা পড়ল…

শাহরুখ খান এবং গৌরী খানের ছেলে আরিয়ানকে শনিবার এন.সি.বি গ্রে_প্তা_র করেছে। একটি বিলাসবহুল ক্রুজ লাইনারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *