Breaking News

হিনা খান প্রপোজ করলেন সালমান খানকে! তবে কি তার থেকে ২১ বছরের ছোটো হিনা খানকে বিয়ে করতে চলেছেন সালমান!

54 বছর বয়সী সালমান খান বি টাউনের মোস্ট এলিজেবল ব্যাচেলার। যখনই তাকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তখনই তিনি কোন না কোনভাবে সেই কথা ইগনোর করে যান। তিনি যখন বিখ্যাত রিয়েলিটি শো বিগ বস’-এর 14 তম সিজন হোস্ট করছিলেন তখন তাকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

আসলে এই শোয়ের “weekend কা ভার” এ সালমান খানকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় সেইসময় 33 বছরের হিনা খান সালমান খানকে তাকে বিয়ে করার কথা বলেন। সেই সময় সালমান খান যে উত্তর দেন সেই উত্তর শুনে সকলেই হাসতে থাকেন। এইসময় সালমান খান বলেন যে সিদ্ধার্থ শুক্লার বিয়ের ডেট ফিক্স হয়ে গেছে। এইকথা শুনে সবাই অবাক হয়ে যায়।

সেসময় মজার ছলে সালমান খান বলেন বালিকা বধূ সিরিয়াল এ সিদ্ধার্থ শুক্লার বিয়ে হতে চলেছে। হিনা খান তখন বলেন যে তিনি ভেবেছিলেন এবার একটা বিয়ের নিমন্ত্রণ পাবেন এবং মজা করার অনেক সুযোগ পাবেন। তখন সালমান খান বলেন তাহলে তাহলে হিনা খানই বিয়ে করে নিক। তখন হিনা খান সালমান খানকে বিয়ে করার কথা বলেন।

এই ঘটনায় বেশ মজার পরিবেশ সৃষ্টি হয় শো তে। যদিও এখনও পর্যন্ত কেউই জানেনা সালমান খানের আদতে বিয়ে কবে হবে, কিন্তু সকলে এটা নিশ্চয়ই নিশ্চিত হয়ে গেছে যে আরো বেশ কয়েক বছর সালমান খানের বিয়ে নিয়ে অনেকেই মজা করতে পারবে। 54 বছরের সালমান খানের জীবনে বহু মেয়ে এসেছে, গেছে কিন্তু এখনও পর্যন্ত তার কারোর সাথেই সাতপাকে বাঁধা পড়া হয়ে ওঠেনি। দেখা যাক সালমান খানের বিয়ে ঠিক কবে হয়। আপনাদের কি মনে হয় এই ঘটনাটি নিয়ে আমাদের জানান।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *