Breaking News

এই 5 বলিউড অভিনেতা যাদের সন্তান সংখ্যা দুইয়ের অধিক, একজন 6 সন্তানের বাবা।

আজ আমরা আপনাকে সেসব বলিউড তারকাদের সম্পর্কে বলতে যাচ্ছি তাদের দুটির বেশি সন্তান রয়েছে। যার মধ্যে এমন কিছু তারকা আছে যারা দুটি বিয়ে করে দুটোর বেশি সন্তানের বাবা হয়েছেন এবং কয়েকজন আছেন যাদের দুটির বেশি সন্তান রয়েছে তাদের প্রথম স্ত্রী এর। বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা আমির খান,

যিনি দুটির বিয়ে করেছেন আমিরের দুটির সন্তান রয়েছে এরা খান এবং পুত্র জুনায়েদ তার প্রথম স্ত্রী এর থেকে এবং দ্বিতীয় বিয়ে থেকেই তিনি আবার একটি ছেলের বাবা হয়েছেন যার নাম আজাদ। এর আগে সাইফ এর বিয়ে হয়েছিল অমৃতা সিংয়ের সাথে যে তার থেকে 12 বছরের বড় ছিল। বিয়ের পরে তাদের দুটি সন্তান হয় সারা আলি খান এবং ইব্রাহিম খান।

এরপর সাইফ 2012 সালে কারিনাকে বিয়ে করে এবং তৈমুর নামের একটি পুত্র সন্তানের বাবা হন এবং সম্প্রতি ফেব্রুয়ারি মাসে তিনি আরেক পুত্র সন্তানের বাবা হন। বলিউডের বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্ত তিন সন্তানের বাবা। তার প্রথম বিবাহ হয়েছিল ত্রীশলার সাথে যে রিচা শর্মা জন্মদাত্রী। পরে তিনি মানিয়াকে বিয়ে করেন এবং তিনি উভয় সন্তানের এক পুত্র এবং কন্যার পিতা হয়েছে।

ধর্মেন্দ্র জি দুটো বিয়ে করেছেন এবং তার প্রথম স্ত্রীর কাছ থেকে দুটি পুত্র এবং দুটি কন্যা পেয়েছেন। যাদের নাম ববি দেওল সানি দেওল অজিতা দেওল ও বিজেতা দেওল। এরপরই তিনি হেমা মালিনীকে বিয়ে করেন এবং অহনা দেওল এবং এশা দেওলের বাবা হয়। শাহরুখ খান তিন সন্তানের বাবা তার স্ত্রী গৌরি খান প্রথম পুত্র আরিয়ান

এবং কন্যা সুহানা কে জন্ম দেয় এবং পরে সারোগেসির মাধ্যমে তৃতীয় পুত্র আব্রাহামের বাবা মা হন তারা। রাজনীতিবিদ ও অভিনেতা শত্রুঘ্ন জি যমজ পুত্র লব কুশ এবং সনাক্ষি সিনহা নামের একটি কন্যার বাবা। তারুণ্য নিয়ে আলোচনায় থাকা বলিউড অভিনেতা অনিল কাপুরের তিন সন্তান রয়েছে তার কন্যা সোনাম কাপুর এবং রিয়া কাপুর এবং এক পুত্র হর্স বর্ধন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.