Breaking News

সকালে উঠে চোখ খুলেই যদি এই আটটি জিনিস দেখেন, তাহলে বুঝবেন আপনার দিনটা ভাল যাবে

কমবেশি আমরা সকলেই এটা মানিই যে সকাল যদি আমাদের ভালো দিয়ে শুরু হয় তাহলে গোটা দিনই আমাদের ভালো যাবে। কখনো না কখনো আপনি হয়তো এটা শুনে থাকবেন যে এই জিনিসটা দেখেছি, এটা করেছি বা এটা আমার সাথে হয়েছে বলেই আজকে গোটা দিন আমার বাজে গেল। সব মানুষই চায় তাদের দিন যেন ভাল যায়, তারা যেন গোটা একটা দিন ভালোভাবে শান্তিতে কাটাতে পারে। নতুন দিন নতুন আশা নিয়ে আসে, সাথে নিয়ে আসে নতুন ইচ্ছে ও সাহস।

নিজের দিন ভালো করার জন্য অনেকেই রাতে শোয়ার সময় এমন কিছু নিয়ে শোয় বা কোনো জিনিস তার এমন জায়গায় রাখে যাতে সকালে উঠে সেই জিনিসটাই সে সবার প্রথমে দেখতে পারে। প্রকৃতি এমন আশ্চর্য যে সে আমাদের বহুবার ইঙ্গিত দিয়ে যায় আমাদের দিন কেমন কাটবে। কিন্তু সেই সমস্ত কিছু বিষয়ে অজ্ঞতা থাকার জন্য আমরা বুঝতে পারি না প্রকৃতির ইঙ্গিত। আজ আমরা আপনাদের সেই সমস্ত ইঙ্গিত নিয়েই জানাতে এসেছি।

যদি এমন কোন দিন হয় সকালে ঘুম থেকে উঠেই শুনতে পেলেন আপনাদের বাড়ীর মুখ্য দরজায় একটি গরু চিল্লাচ্ছে। তাহলে আপনাদের করণীয় কী? অনেকেই হয়তো সেই সময় বিরক্ত হয়ে গরুটিকে তাড়ানোর চেষ্টা করে। কিন্তু আপনি কি জানেন বাড়ির মুখ্য দরজায় সকালে গরু ডাকার অর্থ হল মা লক্ষ্মীর আপনাদের উপর কৃপা হয়েছে।

আপনাদের গরুটির পায়ে প্রণাম করা উচিত বা তার মাথায় হাত রেখে আদর করা উচিত। এরপর কিছু খেতে দেবেন। এসব কিছু করা আপনাদের জন্য একান্ত জরুরী। এবার যখনই আপনি আপনার বাড়ির সামনে সকালে গরুকে ডাকতে দেখবেন তখনই এই কাজগুলো করবেন। কখনো হয়তো আপনি সকালে বা কোন কাজে যাওয়ার সময় মন্দিরের ঘন্টার আওয়াজ শুনেছেন।

আপনি কি জানেন এক ঘন্টার আওয়াজ আপনার জন্য ঠিক কতটা শুভ? যখন কোন কাজে যাওয়ার সময় আপনি এই ঘন্টার আওয়াজ শুনবেন তখনই আপনি বুঝে নেবেন যে আপনি যে কাজে যাচ্ছেন সে কাজটা শুভ হবে অথবা আপনার আটকে থাকা কোন কাজ খুব তাড়াতাড়ি পুরো হয়ে যাবে। সকালে বিছানা ছাড়ার সঙ্গে সঙ্গে যদি আপনি মাকড়সা জালে উঠছে দেখেন তার অর্থ আপনি খুব তাড়াতাড়ি সফলতা পাবেন।

যদি সকালে ঘুম থেকে উঠেই আপনার কানে পাখিদের আওয়াজ আসে বা পাখিদের আওয়াজে আপনার ঘুম ভাঙ্গে তাহলে আপনি বুঝে নেবেন ভগবান আপনার ওপর সন্তুষ্ট আর আপনার উন্নতি হবে। যেদিনই আপনি সকালে ঘুম থেকে উঠে পাখিদের কলরব শুনবেন সেদিনই বুঝে নেবেন যে আজকের দিনটা আপনার জন্য খুবই ভালো। আপনার পাখিদেরকে সেই সময় দানা দেওয়া উচিত এবং আপনার প্রতিদিন বারান্দায় সকালে পাখিদের জন্য দানা ও জলের ব্যবস্থা রাখা উচিত।

সকালেই যদি আপনি তামা বা সোনার জিনিস দেখেন সেদিন আপনার সাথে সবকিছু পজিটিভই হবে। আপনার দিন খুব ভালো যাবে। যদি সকালে কোন কাজে যাওয়ার সময় আপনি লাল কাপড়ে বিবাহিতা নারীকে দেখেন তখনই আপনি বুঝে নেবেন আপনার ভাগ্য উদয় হতে চলেছে। যদি আপনি কোন দিন সকালে ঘাসের ওপর গোবর দেখতে পান বা ঘাস অথবা গোবর দেখতে পান তাহলে আপনি বুঝবেন সে দিনটি আপনার ভালো হতে চলেছে এবং আপনার জীবনের সুখ-শান্তি আসতে চলেছে।

অনেক সময় হয়তো আপনি সকাল সকাল রাস্তায় বেরোলে দেখতে পাবেন ঝাট দেওয়া কালীন কিছু ব্যক্তিকে। সকালে এসব দেখা হয়ত আপনার পছন্দ না কিন্তু আপনি কি জানেন এরকম দৃশ্যের অর্থ হচ্ছে মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন এবং খুব শীঘ্রই আপনার উন্নতি হতে চলেছে। আপনাদের আমরা জানালাম কি কি করলে বা সকাল সকাল কি কি দেখলে আপনাদের দিন ভালো যেতে পারে। এবার থেকে যদি এই সমস্ত কিছু আপনাদের চোখে আসে তাহলে আর অস্বস্তি প্রকাশ না করে বরং খুশী হবেন। এই তথ্যগুলো জেনে আপনাদের কেমন লাগল তা আমাদের জানান।

About Web Desk

Check Also

টানা এক বছর আপনার বাড়িঘর মশামুক্ত রাখতে খরচ করুন মাত্র ৫ টাকা, এটি দারুণ কার্যকরী টিপস জেনে নিন!

অনেক সময়ই বাড়িতে মশার উপদ্রব বেড়ে যায়। বিশেষ করে বর্ষার সময় জমা জলে মশা বেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *