Breaking News

ফিল্মি দুনিয়া থেকে দূরে থেকেও বছরে কোটি কোটি টাকা ইনকাম গোবিন্দর, কীভাবে জানলে অবাক হবেন!

বলিউডের অভিনেতা গোবিন্দা ফিল্মি দুনিয়ার এক জনপ্রিয় মুখ। তিনি নিজের ফিল্ম এর মধ্যে দিয়ে দর্শকদের ভরপুর মনোরঞ্জন করেছেন একসময়। গোবিন্দা না শুধু নিজের অভিনয়ের জন্য বরং নিজের লেভিস লাইফস্টাইলের জন্যেও চর্চায় থাকেন। বলিউডের অভিনেতা গোবিন্দা নিজের অভিনয়ের জন্য মূলত নিজের জায়গা বানিয়ে নিয়েছিলেন।

তিন দশক ধরে বলিউডে রাজ করা গোবিন্দা নিজের নাচের জন্যও পরিচিত ছিলেন। তিনি যেমন সিরিয়াস মুভি করেছেন ঠিক তার পাশাপাশি করেছেন কমেডি মুভিও। তবে সিরিয়াস চরিত্রের থেকে তার কমেডি চরিত্রকেই দর্শক বেশি পছন্দ করেছেন। বর্তমানে তিনি ফিল্মের পর্দা থেকে দূরে থাকলেও চর্চা তাকে ছেড়ে যায়নি।

ইন্ডাস্ট্রিতে থাকাকালীন তাকে অনেক সমস্যারও সম্মুখীন হতে হয়েছে। পূর্ব রাজ্যপালে রাম নাইক তার ওপর একবার চিটিং এর আরোপ দেন। আসলে 2004 সালে গোবিন্দা ইলেকশনে দাঁড়ান এবং সেইবার তার জয়ও হয়। কিন্তু রাম নাইক গোবিন্দার এই জয়ে বিশ্বাসী ছিলেন না। তাই তিনি দাবি করেন যে গোবিন্দা চিটিং করে জিতেছেন।

গোবিন্দার বিরোধী নেতা রাম নাইক আরোপ করেন যে তিনি দাউদ ইব্রাহিমের সাথে যোগাযোগ রেখেছেন আর তার সাহায্যেই তিনি ভোটে জিতেছেন। এই নিয়ে তদন্ত হলে এর সত্যতা প্রমাণ হয় না। গোবিন্দা অডিও ক্লিপে জানান যে তার উপর যে সমস্ত আরোপ লাগানো হয়েছে সেগুলো সমস্ত ভিত্তিহীন এবং তিনি এই জন্যে রাম নাইকের কঠোর নিন্দাও করেন।

বর্তমানে গোবিন্দা না শুধু বলিউডের থেকে দূরে আছেন, তিনি রাজনীতি থেকে দূরে আছেন। কিন্তু এখনও তিনি বলিউডের অন্যতম ধনী অ্যাকটার দের মধ্যে অন্যতম। আসুন জেনে নেই কিভাবে গোবিন্দা ফিল্ম ও পলিটিক্স থেকে দূরে থেকেও বছরে কোটি টাকা ইনকাম করেন। এক অনলাইন পোর্টাল থেকে জানা যায় প্রায় 152 কোটি টাকার মতো সম্পত্তি রয়েছে গোবিন্দার অর্থাৎ কুড়ি মিলিয়ন ডলার।

জানা যায় গোবিন্দার নেটওয়ার্থ তার ব্র্যান্ড এনডোর্সমেন্ট এর জন্য আছে। তিনি বছরে 16 কোটি টাকা ইনকাম করেন। তার তিনটি বাঙলোর মধ্যে একটি বাঙলো মাড আইল্যান্ডে আছে। অভিনেতা গোবিন্দার না শুধু অনেক সম্পত্তি আছে তার পাশাপাশি আছে নামিদামি কোম্পানির গাড়ি। 1986 সালে তিনি “ইলজাম” থেকে তার ক্যারিয়ারের ডেবিউ করেন। তিনি বিভিন্ন ধরনের সিনেমা করার পাশাপাশি কমিডিতেও একবার ট্রাই করতে চেয়েছিলেন।

এই কারণে তিনি কমেডি ফিল্ম এর কাজ শুরু করেন এবং এরপর তার অভিনয় দর্শকদের এতই মুগ্ধ করে যে তিনি এখনও “কমেডি কিং” নামে প্রসিদ্ধ। গোবিন্দা “হিরো নাম্বার ওয়ান”, “আন্টি নাম্বার ওয়ান”, “কুলি নাম্বার ওয়ান”, “হাসিনা মান জায়েগি”, “রাজাবাবু” র মত অনেক কমেডি ফিল্মে কাজ করেছেন। তাহলে আপনারা জানতেই পারলেন কিভাবে গোবিন্দা বছরে এত টাকা ইনকাম করেন। আপনাদের জেনে কেমন লাগলো তা আমাদের জানান।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *