Breaking News

দিয়া অর বাতি দীপিকা সিং এর কত্থক নাচ সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিয়েছে, দেখে নিন ভিডিও

বলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী দের মতন ছোটপর্দার অভিনেত্রী ও খুব বিখ্যাত। টিভি ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা তাদের অভিনয় ভিত্তিতে প্রচুর পরিচিতি অর্জন করেছেন। সেই টিভি অভিনেত্রী দের একজন দীপিকা সিং। দীপিকা সিং সম্পর্কে আপনারা সবাই জানেন। হ্যাঁ আমরা সেই দীপিকা সিং এর কথাই বলছি যিনি টিভি সিরিয়াল দিয়া অর বাতি হাম এ কাজ করতেন।

তিনি তার অভিনয়ের ধারা এই সিরিয়ালটি কে উচ্চতার শিখরে নিয়ে গেছেন। দীপিকা সিং আজ যা যা অর্জন করেছেন তার পেছনে তার কঠোর পরিশ্রম এবং উৎসর্গতা রয়েছে। বর্তমানে বেশিরভাগ মানুষ দীপিকা সিং কে দিয়া অর বাতি হাম এর সন্ধ্যা হিসেবেই জানেন। দীপিকা সিং দিয়া অর বাতি হাম এ সন্ধ্যা নামে ঘরে ঘরে বিখ্যাত হয়েছেন এবং সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়।

দীপিকা সিং প্রতিদিন তার সুন্দর সুন্দর ছবি এবং নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের মাঝে শেয়ার করেন এবং তার ফ্যানেরা তাকে খুব পছন্দ করেন। দীপিকা ফিট থাকতে তার অনুশীলনের ভিডিও গুলিও ফ্যানদের মধ্যে শেয়ার করে নেন। এদিকে দীপিকা সিং তার প্রিয়জনকে একটি চমক উপহার দিয়েছেন।

এবার অভিনেত্রী তার ফ্যানেদের মধ্যে ওডিসি নাচের ভিডিও শেয়ার করেছেন যা ইন্টারনেটে খুব ভাইরাল হয়ে উঠেছে এবং প্রত্যেকে এই ভিডিওটি খুব পছন্দ করছেন। আসুন আমরা আপনাকে বলি যে অভিনেত্রী দীপিকা সিং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ধ্রুপদী নাচের ভিডিও শেয়ার করেছেন। এর পাশাপাশি তিনি একটি সুন্দর বার্তা লিখেছেন।

তিনি লিখেছেন যে, “এই অভিনয়টি আরো বেশি বিশেষ কারণ আমার মা সেই শহরে থাকতেন এবং আমি তাকে দেখাতে চেয়েছিলাম কারণ সে আমার ওডিসি নাচ দেখতে পছন্দ করেন এবং আমি এটি তার এবং আমার পুরো পরিবারের জন্য করেছি।” অভিনেত্রী দীপিকা সিং এর এই নাচের ভিডিওটিতে দেখা যাবে অভিনেত্রী ঐতিহ্যবাহী সালোয়ার কুর্তা পড়েছেন।

এই ভিডিওতে নাচের সময় দীপিকা সিং এর অভিব্যক্তি এবং তার অঙ্গভঙ্গি গুলি খুব স্পষ্ট এবং সুন্দর দেখাচ্ছে যা তার নাচটি কে আরো সুন্দর করে তুলেছে। আসুন আপনাদের জানিয়েদি যে দীপিকা সিং দিয়া অর বাতি হাম শোতে সন্ধ্যার ভূমিকায় অভিনয় করেছেন। এর পরে তিনি এই সিরিয়ালের পরিচালক রহিত রাজ গোয়েলের প্রেমে পড়েন এবং শেষ পর্যন্ত তাকে 2014 সালে বিয়ে করেন। এর পরে তিনি 2017 সালে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। এরপরে দীপিকা সিং অভিনয় জগৎ থেকে দীর্ঘ বিরতি নিয়েছেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.