Breaking News

তৃতীয়বারের মতো মা হতে চলেছেন কারিনা কাপুর খান, শেয়ার করলেন তারা আল্ট্রাসাউন্ড রিপোর্ট

কারিনা কাপুর খান সম্প্রতি নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এটি দেখার পরে অনুমান করা হয়েছিল যে এই অভিনেত্রী তৃতীয়বারের মতো মা হতে চলেছেন। আসলে ছবিটি ইনস্টাগ্রামে কারিনা কাপুর শেয়ার করেছেন। তার হাতে একটি আল্ট্রাসাউন্ড কপি। যা দেখে মনে হচ্ছিল যে সে আবার মা হতে চলেছে। এই ছবিটি দেখে অনেকে মন্তব্য করেছিলেন এবং তাদের জিজ্ঞাসা করেছিলেন যে নতুন কেউ বাড়িতে আসছে কিনা।

তবে পরে করিনাই বিষয়টি প্রকাশ করেছিলেন এবং এই ছবির সত্যতা জানিয়েছেন। তিনি জানিয়েছেন এটি তার গর্ভাবস্থা কালের ছবি। এই সময় তার অনেক ভালো এবং খারাপ সময় গেছে। তার উভয় গর্ভকালীন সময়ে শেখ শারীরিক এবং মানসিকভাবে যে অভিজ্ঞতা অর্জন করেছিলেন তার একটি খুব ব্যক্তিগত বিবরণ একটি বইতে তিনি ব্যক্ত করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে কারিনা ক্যাপশনে লিখেছিলেন যে, “অনেকদিন থেকে এই বইটি আমার তৃতীয় সন্তানের মত। এই কথাটি জানাতে পেরে আমি গর্বিত যে গর্ভাবস্থা বাইবেল ভারতের স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং প্রসেসটি বিজ্ঞানীদের অফিশিয়াল সংস্থা এফবিআই দ্বারা জারি করা হয়েছে এবং অনুমোদিত হয়েছে।

এটি ছাড়াও অনেক বিশেষজ্ঞের সহায়তায় সম্ভব হয়েছিল এই বইটি লেখা। আপনাদের সাথে এটি শেয়ার করতে পেরে আমি উত্তেজিত এবং নার্ভাস।” কারিনা 2012 সালে সাইফ আলী খানের সাথে বিয়ে করেছিলেন এবং অভিনেত্রী কারিনা কাপুর এবং সাইফ আলী খানের মোট দুটি সন্তান রয়েছে। এই বছর ফেব্রুয়ারিতে তিনি তাঁর দ্বিতীয় ছেলের জন্ম দেন।

প্রতিবেদনে বলা হয়েছে সাইফ আলি খান বর্তমানে তার ছোটছেলেকে জেহ বলে ডাকে। তবে তারা এখনও সরকারি নাম ঘোষণা করেনি। যদিও তাদের প্রথম সন্তানের নাম তৈমুর আলী খান পতৌদি। তৈমুর 2016 সালে জন্মগ্রহণ করেছিলেন এবং সে চার বছরে পদার্পণ করেছে। তবে ছবিগুলি প্রায়শই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়।

গর্ভাবস্থায় থাকাকালীনও কারিনা কাপুর তার কাজ চালিয়ে গিয়েছিলেন এবং তার ছবির শুটিং শেষ করেছেন। শিগগিরই তিনি লাল সিং চাড্ডা নামে একটি ছবি শেয়ার করবেন। এতে তাকে আমির খানের সাথে দেখা যাবে। তার স্বামী এবং অভিনেতা সাইফ এর তিনটি চলচ্চিত্র আসতে চলেছে। যে গুলির নাম ভূত পুলিশ, বান্টি আর বাবলি 2 এবং আদিপুরুষ।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.