Breaking News

জলে ভেসে যাচ্ছিল এক ব্যাক্তি, হাতি গিয়ে সাঁতার কেটে প্রাণে বাঁচালো তাকে, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

আপনি নিশ্চয়ই প্রাণীর আনুগত্যের গল্প শুনেছেন। কারণ প্রাণী হল মানুষের প্রকৃত বন্ধু যারা কখনো ক্ষতি চায় না। করোনা যুগে যেখানে মানবতা কোথাও গিয়ে দুর্বল হয়ে যাচ্ছে। একই সঙ্গে এমন একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যার থেকে মানব সমাজ অনেক কিছু শিখতে বাধ্য।

ওষুধের কালোবাজারি ইত্যাদি ঘটনাও ঘটছে যার কারণে মানবতার ধর্ম কোথাও দুর্বল হয়ে পড়েছিল। একই সাথে আসুন আমরা দেখি যে একটি হাতির বাচ্চা মানবতার এমন একটি কাজ করেছে যা থেকে মানব সমাজের অনেক কিছু শেখা উচিত। আপনি হয়তো ভাবছেন যে একটি হাতি কি এমন করতে পারে যার থেকে মানুষকে শিখতে হবে। আপনি নিশ্চয়ই এটি অনেকবার শুনেছেন যে হাতিরা অনুগত প্রাণী।

তবে এই সংবাদটি পড়ার পরে আপনিও নিশ্চিত হয়ে উঠবেন যে হাতির মধ্যে অনেক মানবিকতা এবং বোধগম্যতা রয়েছে। হ্যাঁ এরকম একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে একটি হাতির বাচ্চা নিজের প্রাণের ঝুঁকি নিয়ে নদীতে ভেসে যাওয়া একটি মানুষের জীবন বাঁচিয়েছে। এই ভিডিওটি দীপা মন্ডল নামে একজন ফেসবুক ব্যবহারকারী ফেসবুকে পোস্ট করেছেন।

তিনি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, “better than humans”। এই ভিডিওটি দুই লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং ছয় হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “These days animals have more humanity than humans”। ভিডিওটি আপনি এখনো না দেখে থাকলে ভিডিওটি দেখুন এবং আমাদের জানান ভিডিওটি আপনার কেমন লাগলো।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.