Breaking News

আর্থিক সংকটে ভুগছেন এই অভিনেত্রী, সোনু সুদকে সাহায্যের জন্য অনুরোধ করেছিলেন, কিন্ত তার উত্তরে পেলেন এই জবাব।

2020 র সময় থেকেই অভিনেতা সোনু সুদ বিভিন্নভাবে বিভিন্ন জনকে সাহায্য করে আসছেন। তিনি গতবছর বহু পরিযায়ী শ্রমিক কে নিজেদের বাড়ি ফেরার জন্য সাহায্য করেছেন। আরও অনেককেই থাকা-খাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। তিনি না শুধু সাধারণ মানুষদের সাহায্য করেছেন, পাশাপাশি তিনি অনেক অভিনেতা-অভিনেত্রীদেরও সাহায্য করেছেন।

নব্বইয়ের দশকের অনেকেই হয়তো সাগুফতা আলীকে চিনে থাকবেন। সাগুফতা আলী একসময়ের বিখ্যাত অভিনেত্রী ছিলেন। তিনি বলিউড ও টেলিভিশনে একসময়ে রাজ করেছেন। তিনি বর্তমানে খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি সনু সুদ এর কাছে সাহায্য চান কিন্তু তাকে শুনতে হয় এই কথা।

সাগুফতা আলী এক ইন্টারভিউতে জানান লকডাউন এর কারণে তিনি বহুদিন ধরে কোনো কাজ পাচ্ছেন না। তিনি কাজের জন্য অনেকের সাথেই কথা বলেছিলেন। অনেক সময় কাজের কথা হওয়ার পরেও সেই প্রোজেক্ট আর এগোয়নি। সাগুফতা আলী জানান তিনি তার গাড়ি থেকে গয়না সব বিক্রি করে দিয়েছেন, তার কাছে বিক্রি করার মত আর কিছু অবশিষ্ট নেই।

বাধ্য হয়ে অটোতে যাতায়াত করতে হয় তাকে। তার মায়ের শরীর ভীষণ খারাপ, কিন্তু টাকা না থাকার জন্য তিনি তার ঠিকমতো চিকিৎসা করতে পারছেন না। সাগুফতা আলী নিজেও অসুস্থ। তিনি নিজের ওষুধ কিনতে পারছেন না। সাগুফতা আলী কুড়ি বছর ধরে ক্যা-ন্সা-রে-র সাথে লড়ে চলেছেন, তার ন’টা কে-মো-থে-রা-পি নেওয়া হয়েছে।

কিন্তু বর্তমান আর্থিক পরিস্থিতির কারণে তিনি আর কেমোথেরাপি নিতে পারছেন না। সাগুফতা আলী জানান তাকে সিনে ও টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশন থেকে সাহায্য করার কথা বলে, কিন্তু তারা অনেক কম টাকার সাহায্য করার কথা জানালে সাগুফতা আলী তাদের না করে দেয়। এরপর তিনি সোনু সুদ এর কাছে সাহায্য চান,

তখন তিনি জানতে পারেন সোনু সুদ আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের সরাসরি সাহায্য করেন না। বরং যারা তাদের সাহায্য করতে পারবে তাদের সাথে যোগাযোগ করিয়ে দেন। সাগুফতা আলী এটাও জানান ডায়াবেটিসের কারণে তার প্রতিদিন এত পরিমান যন্ত্রণা করে যা তার জন্য সহ্য করা খুবই কষ্টের। মানসিকভাবে ভেঙে পড়ার কারণ তার সুগার লেভেল ও বেড়ে যায়।

যার প্রভাব পড়ে তার চোখে। তাকে বাধ্য হয়ে এই সবের চিকিৎসা করাতে হয়। তিনি নিজের গাড়ি পর্যন্ত বিক্রি করে দিয়েছেন। এই কারণেই ডাক্তারের কাছে তাকে বর্তমানে অটোরিকশায় যেতে হয়। এছাড়াও তাকে অনেক কারণেই লোন নিতে হয়েছে আর এর পাশাপাশি বাড়ির ইএমআই ও মেডিকেল বিল তাকে দিতে হয়। 1989 সালে সাগুফতা আলী নিজের ক্যারিয়ারের শুরু করেন টেলিভিশনের সিরিয়াল “দর্দ” থেকে।

সেই বছরই তিনি “কানুন আপনা আপনা” তেও কাজ করেন। তাকে “এক ভীর কি আর্দাস বিরা”,”পুনর্বিবাহ”, “বেপনাহ” র মত সিরিয়ালেও দেখা গেছে। তিনি বিভিন্ন সিনেমাতেও কাজ করেছেন বলিউডের, যেমন “হিরো নাম্বার ওয়ান”,”আজুবা”,”সিরফ তুম” প্রভৃতি। সাগুফতা আলী জানান তিনি তার কেমোথেরাপি নেওয়ার 17 দিন পরেই কাজে চলে আসতেন।

সেই সময় তার অনেক কাজ ছিল আর তিনি নিজের দায়িত্ব খুব ভালো করেই জানতেন। একবার তার বাবার সাথে দেখা করতে যাওয়ার সময় তার অ্যাক্সিডেন্ট হয়, অ্যাক্সিডেন্টে তার পা ক্ষতিগ্রস্ত হয়। আর তাকে স্টিলের রড লাগাতে হয় পায়ে। অভিনেত্রী আরো জানান তাকে অনেকবার অনেক রকম ভাবেই সমস্যার সম্মুখীন হতে হয়েছে কিন্তু তিনি কোনও দিনই হার মানেননি।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *