Breaking News

সেলিব্রেটি হয়েও কোনো অহংকার নেই, গরিবের বাড়িতে বসে স্বাচ্ছন্দ্যে খাবার খাচ্ছেন অভিনেতা জিৎ, ভাইরাল ছবি

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা জিৎ। এক কথায় বলতে গেলে জিৎ মানেই হিট। অভিনেতা জিৎ এর এমন খুব কম সিনেমাই আছে যেগুলো দর্শকেরা মুগ্ধ চিত্তে দেখেননি। বহু বছর ধরে জিৎ টলিউডের সাথে যুক্ত। অনেক কমার্শিয়াল মুভি তিনি আমাদের দিয়েছেন। এবার পুজোয় তিনি বাজিমাত করতে আসছেন সিনেমা “বাজি” নিয়ে। এবার তিনি জুটি বেঁধেছেন দেব ও মিমির সাথে।

অবশ্য এর আগেও “দুই পৃথিবী” সিনেমাতে জিৎ কে দেবের সাথে দেখা গেছিল। দর্শকেরা তখন দেব ও জিতের প্রভূত প্রশংসাও করেছিলেন। তাই আবার দেব ও জিতের জুটি দেখতে পেয়ে দর্শকেরা ভীষণ এক্সাইটেড। ইতিমধ্যে “বাজি” সিনেমার একটি গান রিলিজ হয়েছে। যদি কো-রো-না-র তৃতীয় ঢেউ বেশি দাপাদাপি না করেও সব কিছু ঠিক থাকে,

তাহলে এবার জিৎ এর সিনেমা দেখতে দর্শকেরা হবে হলমুখী আর মুক্তি পাবে টলিউডের এক ধামাকা দার মুভি। বর্তমানে জিৎ ব্যস্ত একটি রিয়েলিটি শো এর জন্য, গোবিন্দা ও শুভশ্রীর সাথে তিনি ভাগ করে নিচ্ছেন বিচারকের দায়িত্ব। জি বাংলার অন্যতম ডান্স রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্সে। তিনি বিচারকের আসনে আছেন।

2002 সালে “সাথী” সিনেমার মধ্যে দিয়ে তার টলিউডে পা রাখা। এরপর থেকে তাকে আর পিছে ফিরে তাকাতে হয়নি। শুভশ্রী, কোয়েল, সায়ন্তিকার পাশাপাশি তিনি বহু নতুন হিরোইন দের সাথে জুটি বেঁধে সিনেমা করেছেন। বর্তমানে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও রয়েছে। সব মিলিয়ে বলতে গেলে বর্তমানে জিৎ সাকসেস।

যেমন তার অভিনয় ঠিক তেমনি তার চার্মিং লুক। তার এই লুক -এর পিছনেই পাগল তার বহু মহিলা অনুরাগী। জিৎ এর পুরো নাম জিতেন্দ্র মদনানি। সম্প্রতি জিতের একটি ছবি ভাইরাল হয়েছে। এই ছবিটি পোস্ট করা হয় জিতের ফ্যান ক্লাব থেকে। সেই ছবিতে দেখা যাচ্ছে যে একটি সাধারণ ঘরে, সাধারণ খাবার খাচ্ছে জিৎ।

যার ক্যাপশনে লেখা “এত বড় সুপারস্টার যার বিন্দুমাত্র অহংকার নেই” সেই ছবিতে যেমন দেখা যাচ্ছে বহু ইতিবাচক কমেন্ট তার পাশাপাশি দু-একটি নেতিবাচক কমেন্টও চোখে পড়ছে। অনেকেই নিমন্ত্রন্ন করেছেন তাকে নিজের বাড়িতে খাবার জন্য। যদি এখনও আপনি সেই ছবিটি না দেখে থাকেন দেখে নিয়ে আপনারা জানান আপনাদের মতামত।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.