Breaking News

বান্ধবীর সাথে ছবি শেয়ার করল শ্রাবন্তী পুত্র অভিমন্যু। তাহলে কি মায়ের পথেই চলছে ছেলে?

টলিউডের বিখ্যাত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে বরাবরই বিতর্ক চলে আসছে। কিন্তু এবার নাম জড়িয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকের। ঝিনুকের করা একটি পোস্ট এই বির্তকের কারণ। ঝিনুক ও তার বান্ধবীকে নিয়ে মা শ্রাবন্তী এক ভিডিও শুটিং এ গিয়েছিলেন বলেই জানা যায়।

সেখান থেকেই এক ছবি পোস্ট করেন বান্ধবীর সাথে। ঝিনুক তাহলে কি মায়ের মতোই সাহসী হয়ে উঠছে? ঝিনুক এর আগেও অবশ্য বান্ধবীর সাথে ঘুরতে গিয়েছিল। কিন্তু সেসব ছবিতে তার সাথে তার বান্ধবীকে দেখা যায়নি। তার আর তার বান্ধবীর চেকিং দেখেই নেট নাগরিকেরা আন্দাজ করেছিল তাদের একসাথে ঘুরতে যাওয়ার ঘটনা।

সেবার তারা ঘুরতে গিয়েছিল রাজস্থানে। এবার তারা যায় পাহাড়ে। তার ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে ঝিনুক। একটিতে দেখা যাচ্ছে বান্ধবীকে নিয়ে বসে আছে অভিমুন্য, অন্যটিতে পাহাড়ের সৌন্দর্য। প্রথমবারের জড়তা কাটাতেই এবার শ্রাবন্তী পুত্র ঝিনুক চেকিং দিয়েছেন ইনস্টাগ্রামে।

ছবি দেখেই বোঝা যাচ্ছে ছুটি কাটাতে দামিনীকে নিয়ে ঝিনুক গেছে পহেলগাঁও। দামিনী ও ঝিনুকের একটি ছবিতে ক্যাপশন দিয়েছে ঝিনুক “শত্রুদের কথা না ভেবে জীবনে আসার সুন্দর মুহূর্তগুলোকে নিয়ে বাঁচা উচিত।” তাহলে কি অভিমন্যু মায়ের মতোই তৃতীয় বিয়ে ভুলে গিয়ে জীবনে এগিয়ে যাচ্ছে, নাকি দামিনী ঘোষের তার জীবনে আশা ঈশ্বরের আশীর্বাদ বলে সে মনে করছে?

এসব প্রশ্নের উত্তর একমাত্র ঝিনুকই বলতে পারবে।
তার এই ছবিতে একদিকে যেমন অনেকে জিজ্ঞাসা করেছে তাদের বিয়ের তারিখ, অপরদিকে অনেকেই মন্তব্য করেছে যে মা আর ছেলের একই দিনে তাহলে বিয়ে দিয়ে দেওয়া যাক। এতে নাকি খরচ বাঁচবে। আপনাদের কি মনে হয় এই প্রসঙ্গে, আমাদের জানান। যদি এখনও আপনারা অভিমন্যুর শেয়ার করা ভাইরাল ছবিটি না দেখে থাকেন তাহলে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.