Breaking News

অনেকদিন পর এক দারুণ কায়দায় অভিনব “রেসিপি” রান্না করলেন শচীন তেন্ডুলকর! ভিডিও তার অতীতের ঝড়ো ইনিংসের মত ভাইরাল

মাস্টার ব্লাস্টার সচিন টেন্ডুলকার, যিনি সারা জীবন ব্যাট এবং বল এর সঙ্গে খেলা করে গেছেন। এক কথায় বলা যায় ক্রিকেটের মাঠ তার কথা শুনত। গত বেশ কয়েক বছর হয়েছে শচীন টেন্ডুলকার তাঁর ক্রিকেট জীবন থেকে অবসর গ্রহণ করেছেন। তবে আজ মাঠে গ্যালারিতে বসে থাকতে দেখা যায় তাকে। মাটির প্রতি তার যে টান, তা প্রতি মুহূর্তে অনুভব করেন তিনি।

গতকাল আমাদের সকলের প্রিয় মহারাজের জন্মদিন ছিল। সোশ্যাল মিডিয়াতে প্রথম বাংলায় মহারাজ কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শচীন টেন্ডুলকার। ঝড়ের গতিতে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।এবার সরাসরি শচীন টেন্ডুলকারের রান্নাঘরের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে, যেখানে দেখা যাচ্ছে শচীন টেন্ডুলকার তাঁর বাড়ির সদস্যদের জন্য ডিম টোস্ট তৈরি করছেন।

রান্না করতে করতে তার মুখে দেখা গেল সেই চিরাচরিত হাসি, ব্যাট-বলের কায়দায় তিনি ধরেছেন হাতা খুন্তি। ওই যে কথা তে আছে, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও। বহুদিন পরে মাস্টার ব্লাস্টারকে একেবারে অন্য রূপে দেখতে পেয়ে সকলেই খুশি। নিজের ভালোবাসা প্রকাশ করার আরও একবার সুযোগ পেয়ে গেলেন শচীন তেন্ডুলকরের ভক্তরা, সেই সুযোগ যে তারা হেলায় হারাননি তা বলাই বাহুল্য।

About admin

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.