Breaking News

AC আর লাগবেনা, এই পদ্ধতিতে সিমেন্ট, ইট, বালি দিয়ে বাড়িতেই বানিয়ে নিন ন্যাচারাল এয়ার কুলার.. ঘর ঠান্ডা হবে দারুন

আপনারা নিশ্চয়ই এর আগে অনেক জুগার দিয়ে তৈরি জিনিস দেখেছেন। কখনো কখনো বা বেশিরভাগ ক্ষেত্রেই এমন হয়ে যায় আমাদের অনেক কাজ গুলি কম খরচে এবং তাড়াতাড়ি সম্পন্ন হয়। প্রকৃতপক্ষে আমরা যাকে জুগার বলি সেগুলো কিন্তু একজন মানুষের সৃষ্টিশীল মনোভাব থেকেই আসে।

যাদের উদ্ভাবনী ধারণা কঠিন কাজগুলিকে সহজ করার জন্য ব্যবহার করা হয়। বিশেষত যখন গরমে আমরা কষ্ট পাই তখন এর থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা বিভিন্ন চেষ্টা চালাই। তেমনই একটি জিনিস সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে যেটি ক্রমশ ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া এই ভিডিওটি লোকেরা বেশ পছন্দ করছে। এই ভিডিওটিতে একজন একটি কুলার তৈরি করেছেন।

আপনি যদি ভিডিওটি দেখে থাকেন তবে কুলার প্রস্তুত কারী কে প্রশংসা না করে থাকতে পারবেন না। আপনাদের জানিয়েদি যে এই ভিডিওটি আইপিএস অফিসার রুপিন শর্মা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন এবং ব্লুস্টার কুলার প্রস্তুতকারকরা এই ব্যক্তির সন্ধান করছে। এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েকশো মানুষ দেখেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি কুলার দ্রুত গতিতে চলছে। এই কুলারটির বিশেষ বিষয়ে একটি প্লাস্টিক ও লোহা দিয়ে তৈরী নয় বরং ইট এবং সিমেন্টের তৈরি। এর ট্যাংক সিমেন্ট দিয়ে তৈরি এবং দেহটি ইট দিয়ে তৈরি যদিও নকশাটি প্লাস্টিক এবং আয়রন কুলারের মত। লোকেরা সম্প্রতি শেয়ার করা এই ভিডিওটিকে খুব পছন্দ করেছে এবং অনেক মজার মজার বক্তব্য দিচ্ছে।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *