Breaking News

নুসরাতকে ছাড়া ভালো থাকছেন নিখিল! বিয়ের আসরে সুন্দরী রমনীদের মাঝে করলেন লুঙ্গি ডান্স, ভাইরাল ভিডিও

বহুদিন ধরেই টলিউডে নানান রকমের বিতর্কের সৃষ্টি হয়েছে। একদিকে যেমন চলছে রোশান ও শ্রাবন্তীর দাম্পত্য কলহ আবার তার পাশাপাশি চলছে নিখিল ও নুসরাতকে নিয়ে বিতর্ক। টলিউডের সাথে এখন যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। ২০১৯ এ নিখিল ও নুসরাত তুর্কিতে ডেস্টিনেশন ওয়েডিং করেন।

খুবই পারিবারিকভাবেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে তেমনভাবে টলিউড থেকে কাউকে দেখা না গেলেও নুসরাতের প্রিয় বান্ধবী মিমি ছিলেন। নুসরাত ও নিখিলের বিয়ে নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছে সেই বিতর্কের পর থেকে মিমিকে নুসরাতের পাশে দেখা যায়নি অবশ্য এই নিয়ে কেউই মুখ খোলেননি।

শোনা যাচ্ছে মিমি আর নুসরাতের বন্ধুত্বের ভাঙ্গন ধরেছে। নুসরাত জানান তার আর নিখিলের কোনদিন বিয়েই হয়নি। আসলে তারা সহবাসে ছিলেন। প্রায় এক বছর ধরে তারা আলাদা আছেন, দেখা তো দূরের, কথাও হয়নি তাদের মধ্যে। নুসরাত মা হতে চলেছেন এই ঘটনা সামনে আসার পর নিখিল জানান এই বাচ্চা তার না।

তারপরই নাম আসে যশের। কিন্তু এক ভিডিওর মাধ্যমে অভিনেতা যশ পরিষ্কার করে দেন যে তার আর নুসরাত এর মধ্যে কখনো এমন কোন সম্পর্ক ছিল না যার দৌলতে নুসরাতের মা হওয়া সম্ভব। যদিও এখনও পর্যন্ত এই ধোঁয়াশা পরিষ্কার হয়নি। সোশ্যাল মিডিয়ায় নিখিলের একটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে পুরো সাউথ ইন্ডিয়ান পোশাকে সুন্দরী রমণীদের সাথে লুঙ্গি ড্যান্সে নাচছেন নিখিল। তিনি কি বোঝাতে চাইছেন যে তার আর নুসরাতকে প্রয়োজন নেই? আসলে নিখিল তার একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান করেন। সেখানেই বেশকিছু তামিল গানে তার বোন ও বোনের বান্ধবীদের সাথে কোমর দোলান।

সেই অনুষ্ঠানের বেশ কিছু ক্লিপ তিনি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এই ছবি দ্রুত ভাইরাল হয়ে যায় নুসরাত ও নিখিল অনুগামীদের মধ্যে। অনেকেই মনে করছেন নুসরাতের কারণে যেভাবে তাকে মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে তার ফলে তার এখন এমন আনন্দে থাকাটাই ভালো। আপনাদের কি মনে হয়? যদি এখনও সেই ক্লিপগুলি আপনারা না দেখে থাকেন তাহলে দেখে নিয়ে আমাদের জানান আপনাদের মূল্যবান মতামত।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.