Breaking News

যোগ ব্যায়ামের ছবি শেয়ার করে, খুব বাজেভাবে ট্রোল হলেন করিনা কাপুর

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান তার ফিটনেস এবং সৌন্দর্যের জন্য দেশজুড়ে পরিচিত। একসময় সারাদেশে লক্ষ লক্ষ যুবক তার জন্য উন্মাদ ছিলেন। লোকেরা তার এক ঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠছেন। তার সাথে অন্য কোনো অভিনেত্রীর তুলনায় হতো না। তবে তার বিয়ের পরে এই দৃশ্যের পরিবর্তন ঘটে।

সাইফ আলী খানের সাথে বিয়ের পর প্রথমবারের মতো মা হন কারিনা কাপুর। তিনি তৈমুর আলী খানের জন্ম দেন। তৈমুরের জন্মের পর তিনি বেশ মোটা হয়ে গিয়েছিলেন। তবে কয়েক মাসের মধ্যেই কঠোর পরিশ্রম করে কারিনা তার পুরনো গ্ল্যামার ফিরে পেয়েছিলেন। এখন কয়েক মাস আগে তিনি আবার মা হয়েছে যার ফলে তিনি আবার মোটা হয়েছে।

তবে সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় এসেছে যার পরে লোকেরা তাকে তীব্রভাবে ট্রল করতে শুরু করেছে। আসলে এটি যোগ ব্যায়াম করার সময় কারিনা কাপুর খান শেয়ার করেছেন। লোকেরা এই ছবিতে অনেক রকম মন্তব্য করছে। এই ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন যে তার যোগা করার অভ্যাস 2006 সাল থেকে শুরু হয়েছিল। 2006 সালে অভিনেত্রী জব উই মেট এবং তাশানের মতন ছবিতে চুক্তিবদ্ধ হন।

তার এই ছবিতে একজন ব্যবহারকারী লিখেছেন যে আপনাকে 75 বছরের বৃদ্ধা ঠাকুমার মতন লাগছে। এর পাশাপাশি লোকেরা প্রতিনিয়ত এই ছবিতে মন্তব্য করে চলেছেন। আপনাদের জানিয়ে রাখি এতো ট্রোলিং এর পরেও কারিনা কাপুর খান এর কাছ থেকে কোন ধরনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। লক্ষণীয় বিষয় কারিনা কাপুর এই মুহূর্তে 40 বছর বয়সে পরিণত হয়েছেন। নিজেকে ফিট এবং অ্যাক্টিভ রাখতে তিনি যোগ ব্যায়াম অবলম্বন করেছেন।

আসুন আমরা আপনাকে বলি যে কারিনা কাপুর খানের প্রথম ছবি রিফিউজি মুক্তির পর 21 বছর পার হয়ে গেছে। তার ছবিটির 1999 সালে মুক্তি পেয়েছিল। জেপি দত্ত পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন অভিষেক বচ্চন এবং করিনা কাপুর খান। এই সিনেমাটির পরে কারিনা বলিউডের স্বীকৃতি অর্জন করেছিলেন এবং অনেক অফার পেয়েছিলেন। বলাবাহুল্য এই ছবিটি ছিল তাদের দুজনেরই প্রথম চলচ্চিত্র।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *