Breaking News

বলিউডের এই 4 পুরুষ তারকা নারীতে পরিণত হয়েছে, সৌন্দর্য্যে মুগ্ধ নেটিজেনরা

এই দুনিয়া খুবই আশ্চর্যের। এই দুনিয়াকে আশ্চর্যজনক বানায় এখানে থাকা মানুষেরা। আপনারা অনেক সময় হয়তো দেখেছেন যে কোনো ফিল্মে এক পুরুষ নারী চরিত্রে অভিনয় করছেন। তেমনই কিছু জন্মগত ভাবে পুরুষের জীবনের কোনো এক সময় নারীতে রূপান্তরিত হওয়ার ইচ্ছে জাগে। আর তাঁরা সেই ইচ্ছেকে প্রাধান্য দিয়ে নিজেদের জেন্ডার চেঞ্জ করেন। এমনই কিছু জনের ব্যাপারে আজ আপনাদের জানাব।

ববি ডার্লিং- ববি আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তাঁর জন্ম হয় পুরুষ রূপে। তাঁর বাবা-মা তাঁর নাম রাখেন পঙ্কজ শর্মা। এরপর ববি নিজেকে নারী দেহ দেওয়ার ইচ্ছায় ব্রেস্ট ট্রাসপ্লান্ট করে। তাঁর কয়েকটি উল্লেখযোগ্য হিন্দি সিনেমা হল- “হাঁসি তো ফাঁসি”, “কেয়া কুল হে হাম” ও “পেজ ৩”।

গৌরি অরোরা- গৌরি অরোরা জন্ম নিয়েছিলেন এক পুরুষ দেহে, গৌরব অরোরা হয়ে। এরপর তিনি অনুভব করেন তিনি নারী হতে চান। তারপর তিনি বলিউডে ঢোকার আগে নিজের সেক্স চেঞ্জ করেন।

নিক্কি চাওলা- নিক্কি চাওলার জন্ম হয় ভারতে। যদিও তিনি এক পুরুষ রূপেই জন্ম নেন, পরে অবশ্য নারী রূপ ধারণ করেন। বর্তমানে টেলিভিশন -এ তাঁর অনেক নাম ডাক।

নোঙ্গ পোই- বলিউডের সুন্দরী অভিনেত্রী নোঙ্গ পাই একসময়ে ছিলেন পুরুষ। ১৭ বছর বয়সে তিনি তার জেন্ডার চেঞ্জ করেন। থাইল্যান্ডের নিবাসী নোঙ্গ পোই বর্তমানে ভারতবর্ষের অন্যতম বিখ্যাত মডেল। এনারা নিজের লিঙ্গ পরিবর্তন করেছেন একটু ভালো থাকার জন্য। এই ধরনের কাউকে দেখলে অপমান করার বদলে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেবেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.