Breaking News

পোষ্যের সঙ্গে সন্তানের বন্ডিং দারুন, আনন্দের মুহূর্তের ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল

বর্তমানে যাঁরা পশু প্রেমী বা যাঁরা পশু, পাখিদের সন্তান স্নেহে লালন-পালন করেন তাঁদের অনেকেই নিজেদের পোষ্যের নানারকম ছবি ও মজার মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। বিশেষ করে কুকুরের ভিডিও তো নিমেষেই ভাইরাল হয়ে যাচ্ছে। এদিন এক সেলিব্রিটি তাঁর সন্তানের সাথে তাঁর পোষ্যের একটি ছবি পোস্ট করেন।

বিখ্যাত সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষালকে প্রায় সকলেই চেনেন। শ্রেয়া ঘোষাল তাঁর ছেলে দেবয়ানের সাথে তাঁর বড়ো ছেলে তথা পোষ্য শার্লক -এর একটি ছবি পোস্ট করেন। ঠিক ধরেছেন পোষ্যটির নাম শার্লক। শ্রেয়া জানাচ্ছেন শার্লক বড়ো দাদার মতোই আগলে রাখছে দেবয়ানকে। শ্রেয়া আরও জানান যে তিনি বর্তমানে পুরোপুরি নিজের মাতৃত্বকে এনজয় করছেন।

তিনি এখন দেবয়ানের সাথেই সময় কাটাতে চান। দেবয়ান একটু বড়ো হলে পুরো দমে তিনি কাজে ফিরবেন। শ্রেয়া নিজের পার্সোনাল লাইফ কে সোশ্যাল মিডিয়ায় সচরাচর পাবলিক করেন না। তাই-ই হয়তো তাঁকে নিয়ে সেভাবে কোনো বিতর্ক সৃষ্টিও হতে পারে না। একাধারে বাংলা ও হিন্দি গানের জগতের অন্যতম শ্রেষ্ঠ গায়িকা তিনি।

তাঁর এত সুনাম যে বদনামের জায়গা হয় না। শ্রেয়া প্রাইভেট পারসন হওয়ার দরুণ শিলাদিত্যের সঙ্গে চলা তাঁর বিশেষ বন্ধুত্ব সম্পর্কে তাঁদের ঘনিষ্ঠ মহল ছাড়া সেভাবে কেউ-ই জানত না। তাঁদের বিয়ের খবর জানা যায় শ্রেয়ার একটি পোস্ট থেকে। মা হওয়ার খবরও তিনি জানান সোশ্যাল মিডিয়ায়।

এতদিন গায়িকা শ্রেয়া ঘোষাল -কে দেখা গেলেও এখন দেখা যাচ্ছে মা শ্রেয়া ঘোষাল -কে। পুত্রের জন্মের পর তাঁর নামের বাংলা বানান নিয়ে দ্বন্দ্বে পড়ে যান তাঁর বাঙালি অনুরাগীরা। তখন মুশকিল আসান করেন স্বয়ং শ্রেয়া ঘোষাল। তিনিই জানান Devyaan এর বাংলা উচ্চারণ দেবয়ান। তাঁর দুই পুত্রের মাঝের বন্ডিং অনেক স্ট্রং হোক এই আমাদের আশা।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.