Breaking News

বাসন মাজছে বাঁদর, নেপথ্যে শাহরুখের কণ্ঠস্বর, ভিডিয়ো দেখে তাজ্জব নেটিজেনরা

বর্তমান যুগ মূলত সোশ্যাল মিডিয়ার। হাতের মুঠোর ফোনটির সাহায্যে আজ মানুষ খুব সহজেই নিজের প্রয়োজন মেটাতে পারে। তা সে টাকা পেমেন্ট হোক বা কোনো প্রয়োজনীয় জিনিস। এই ফোনের সাথেই যুক্ত থাকে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেকোনো ভিডিও অতি সহজেই ভাইরাল হয়ে যায়।

কখনও নাচের ভিডিও, কখনও গানের আবার কখনও কোনো হাসির ভিডিও। এইসবই আজ আমাদের বিনোদন দিয়ে থাকে। এত সব ভিডিওর মাঝে পশু-পাখির ভিডিওই মানব মন কে বেশি আকর্ষিত করে। অবলা প্রাণীদের অঙ্গ-ভঙ্গি, তাদের মায়ায় ভরা মুখ এই স্ট্রেস ভরা জীবনে একটু শান্তি দিয়ে থাকে।

বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি একটি বাঁদর কে নিয়ে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাঁদর চায়ের দোকানে বাসন মাজছে। আবার কিছু পর বাসনটি নাকের কাছে নিয়ে গন্ধ শুঁকে দেখছে যে এঁটো কোনো গন্ধ আছে কিনা? রীতিমতো মানুষের মতো হাবভাব ফুটে উঠেছে বাঁদরটির মধ্যে।

বাঁদরের এই কাণ্ড দেখে অবাক নেট-নাগরিকেরা। ভিডিওর নেপথ্যে আবার শাহরুখ খান -এর এক বিখ্যাত সিনেমার ডায়লোগও এডিট করা হয়েছে। ইন্সটাগ্রামে আপলোড হওয়া এই ভিডিওটির বিবরণে লেখা ” এভরিওয়ান গটটা হার্ডওয়ার্ক “। বাঁদরের এহেন ভিডিও দেখে নেট-নাগরিকেরা মন্তব্য করেছেন- “এই পরিশ্রমের পারিশ্রমিক ঠিক হয়েছে তো!”

কারো কারো মতে এই বাঁদর মাসের শেষে সেরা কর্মচারীর পদক পেতে সমর্থ। একদল নেট-নাগরিক এই ভিডিওটিতে বিনোদন খুঁজে পেলেও, পশু প্রেমিরা ভিডিওটি ভালো ভাবে নিচ্ছেন না। তাঁদের মতে এখানে অবলা প্রাণীটির ওপর নির্যাতন হচ্ছে। আপনাদের কী মনে হয় এই প্রসঙ্গে? ভিডিওটি দেখে আপনাদের কী মনে হয় তা জানাবেন।।

About Web Desk

Check Also

রেভ পার্টিতে কি হয় তার সত্যতা জানালেন শাহরুখপুত্র আরিয়ান, নিজের মুখেই বললেন চার বছর ধরে মা_দ_ক সেবন করছি…

বিলাসবহুল জীবনযাপন করে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজকাল অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। মুম্বাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *