Breaking News

একসময় মানুষ তার মোটা চেহারা নিয়ে মজা করত, পরিশ্রম করে আজ ভারতী সিং কোটি কোটি টাকার মালিক।

মানুষ জীবনে সফল হলে সবাই বলে তাঁর ভাগ্য খুব ভালো, কিন্তু কেউ তাঁর পরিশ্রমটা দেখতে চায় না। আজ আমরা কথা বলব কমেডি কুইন ভারতী সিং -এর ব্যাপারে। ভারতী সিং কে চেনেন না এমন ভারতীয় খুব কমই আছেন। বর্তমান সময়ে নামকরা কমেডিয়ানদের মধ্যে অন্যতম ভারতী সিং।

ভারতী সিং এর জন্ম ৩রা জুলাই ১৯৮৪ তে পাঞ্জাবের অমৃতসরে হয়। ভারতী সিং এর যখন দুই বছর বয়স তখন তাঁর বাবা মারা যান। তাঁর মাকেই সবার দায়িত্ব নিতে হয়। এই কারণে খুব ছোটো থেকেই তিনি কষ্ট আর অভাবের মানে বুঝে গেছিলেন। জীবনের অনেকটা সময় তাঁকে একবেলা রুটির জন্যেও হাপিত্যেশ করতে হয়েছে,

কিন্তু আজ তাঁর কাছে অডি, মার্সিডিজ এর মতো নামি-দামি কম্পানির গাড়ি আছে। রিপোর্ট অনুযায়ী ভারতী সিং এর নেট ওর্থ ২২ কোটি। তিনি কোনো শো হোস্ট করতে প্রতি এপিসোড ৬ থেকে ৭ লাখ টাকা নিয়ে থাকেন। তাঁর প্রতি মাসে ২৫ লাখের বেশি ইনকাম হয়ে যায়। আর বছরে ইনকাম হয় তাঁর ৩ কোটিরও বেশি।

একটা সময়ে ভারতী সিং -কে তাঁর শরীর নিয়ে বহু বাজে মন্তব্য শুনতে হয়েছে। কিন্তু আজ যখন সেই ভারতী সিং জীবনে উন্নতি করেছেন, তখন তাঁর চেহারাই মানুষের ভালো লাগে। আপনাদের বলে রাখি ভারতী সিং ফেমাস হওয়ার জন্য রোগা হওয়ার চেষ্টাও করেননি। তিনি তাঁর ট্যালেন্ট এর জন্য পপুলার হতে চেয়েছিলেন, লুকস এর জন্য না।

ভারতী সিং বিভিন্ন পপুলার টিভি শো ও রিয়ালিটি শো এর পাশাপাশি পাঞ্জাবি ও হিন্দি ফিল্মেও কাজ করেছেন। তিনি “খিলাড়ি ৭৮৬” ও “সনম্ রে” এর মতো ফিল্মেও কাজ করেছেন। ভারতী সিং একজন কমেডিয়ান হওয়ার আগে ছিলেন রাষ্ট্রীয় লেভেলের পিস্তল শুটার।

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়ার সাথে সম্পর্কে থাকার পর বাড়ির অনুমতি নিয়ে ধুমধাম করে বিয়ে করেন তিনি। বেশ কিছুদিন আগে NCB তাঁদের বাড়ি থেকে ড্রাগস পায়। জিজ্ঞাসাবাদে জানা যায় দম্পতি ড্রাগস ব্যবহার করেন। এরপর তাঁদের গ্রেফতার করা হলেও কিছুদিন পর জামিন পেয়ে যান।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.