Breaking News

22 বছরে কতটা বদলে গেছে কুচ কুচ হোতা হে এর এই ছোট্ট অঞ্জলি, দেখলে চোখ ফেরাতে পারবেন না

বলিউডের চলচ্চিত্র যাত্রার একটি মাইলফলক হিসেবে পরিচিত কুচকুচ হোতা হে ছবিটি মুক্তির 22 বছর পূর্ণ করেছে ‌ আপনারা সবাই এই ছবিতে শাহরুখ এবং রানী মুখার্জীর মেয়ের অঞ্জলীর কথা জানেন। হ্যাঁ বুদ্ধিমান এবং নিস্পাপ অঞ্জলী। আসুন আমরা আপনাকে বলি যে ছবিতে অঞ্জলীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম সানা সাঈদ।

এই ছবিটি দিয়ে সানা বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন এবং এই ছবিটা সানা কে যথেষ্ট জনপ্রিয়তা দিয়েছিল। লক্ষণীয় যে 1998 সালে মুক্তিপ্রাপ্ত কুচকুচ হোতাহে ছবি বক্স অফিসে অনেক পুরনো রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছে। এই ছবির স্মৃতি আজও মানুষের মনে তাজা এবং এই ছবিটি সানার কাছে খুবই গুরুত্বপূর্ণ ছবি ছিল।

অঞ্জলীর চরিত্রে দেখানো সানা এখন বেশ হট এবং স্টাইলিশ হয়ে উঠেছে। 1988 সালের 22 শে সেপ্টেম্বর মুম্বাইয়ের একটি মধ্যবিত্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছিলেন সানা। তার পুরো নাম সানা আব্দুল সাইদ। সানার দুটি বোন রয়েছে তবে তারা চলচ্চিত্র জগৎ থেকে দূরে থাকেন। সানার ছোটবেলা থেকেই অভিনয়ের শখ ছিল।

সানা শুধু কুচকুচ হোতাহে ছবিতে অভিনয় করেননি হার দিল জো পেয়ার কারেগা এবং বাদলের মতন ছবিতেও তিনি শিশুশিল্পী হিসেবে তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন। আসুন আমরা আপনাকে বলি যে সানা ছোটপর্দায়ও কাজ করেছেন এবং তিনি অনেক সিরিয়ালেও কাজ করেছেন। শিশুশিল্পী হিসেবে সানা টিভির জগতে যথেষ্ট সক্রিয় ছিলেন।

তিনি 2008 সালে বাবুল কা অঙ্গন না ছুট না এবং লো হো গাই পুজা ইস ঘারকি এর মত অনেক সিরিয়ালে কাজ করেছেন। এছাড়াও অনেক নাচের রিয়েলিটি শোতে ও তিনি গেছেন, যার মধ্যে রয়েছে নাচ বালিয়ে 7, ঝালাক দিক লাজা 6, ঝালাক দিক লাজা 7। আসুন আমরা আপনাকে বলি যে অভিনেত্রী সানা সাঈদ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় এবং সে প্রতিদিন তার ফ্যানে দের এদের সাথে অনেক ছবি শেয়ার করেন। ফ্যানেরা তার ছবিগুলো খুব পছন্দ করেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.