Breaking News

‘ছেড়ে যাওয়া খুব সহজ, সারাজীবন পাশে থাকাটা কঠিন’, শ্রাবন্তীর নতুন প্রেম মানতে পারছেনা রোশন, ভিডিওতে এসে যা বললেন

বলিউডের পাশাপাশি টলিউডেও এখন বিতর্ক জায়গা করে নিয়েছে। বহুদিন ধরেই নিখিল-নুসরাত এর “বিয়ে” নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল, এখন তার সাথে যুক্ত হয়েছে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের টানাপোড়েনও। শোনা যাচ্ছে শ্রাবন্তী তাঁর তৃতীয় বিয়েও ভেঙে দিতে চাইছেন। বহুদিন ধরে তাঁরা এক ছাদের তলায় আর থাকেন না।

টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল শ্রাবন্তীর চতুর্থ সম্পর্কের কথা। সেই জল্পনা কল্পনাকে সত্য প্রমাণ করে দিল শ্রাবন্তীর তাঁর বয়ফ্রেন্ডের জন্মদিন সেলিব্রেট করার কিছু ছবি। এরপরই দেখা যায় রোশন সিং তাঁর সোশ্যাল মিডিয়ায় গাজরা পরে, ম-দে-র বোতল হাতে একটি ছবি। নেট-নাগরিকদের মনে হয় রোশন শ্রাবন্তীর বিরহে দেবদাস হয়েছেন।

শ্রাবন্তী তাঁর আর রোশনের সম্পর্ক ভাঙতে উদ্যত হলেও, রোশন জানিয়েছেন তিনি চান না আলাদা হতে। আর এই কারণেই তিনি দ্বারস্থ হয়েছেন আদালতের। এই সমস্ত ঘটনার মধ্যেই শ্রাবন্তী একটি ভিডিও পোস্ট করেন যেখানে বলা হয়েছে প্রেমে ধোঁকা খাওয়ার কথা। এই ভিডিওর পর একদল লেগে পড়ে শ্রাবন্তীকে কটাক্ষ করতে তো অপরদল খুঁজতে বেরিয়ে পড়ে এই ভিডিওর অন্তর্নিহিত অর্থ।

এরপর রোশন একটি ছবি পোস্ট করেন। বলে রাখি রোশন তাঁর সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। রোশনের পোস্ট করা ছবিটি ছিল একটি ইংরেজি কোট, যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, “ধোঁকা দেওয়া সহজ, একটু চ্যালেঞ্জিং কিছু করা উচিৎ, যেমন ধরুন বিশ্বস্ত থাকা।” এরপর থেকে অনেকেরই মনে হচ্ছে রোশন কে ঠকিয়েছেন শ্রাবন্তী।

যদিও এখনও আইনত শ্রাবন্তী রোশনের স্ত্রী, তা সত্ত্বেও তিনি জড়িয়েছেন অভিরূপের সাথে সম্পর্কে। এদিকে ছেলে এবং ছেলের বান্ধবীকে নিয়ে শ্রাবন্তী পারি দেন দিল্লি একটি মিউজিক ভিডিও শ্যুট এর জন্য। অভিরূপের ঘটনা সামনে আসার পর রোশন প্রশ্ন তোলেন কীভাবে কোনো বিবাহিতা মহিলা অন্য পুরুষের সাথে এমন সম্পর্কে জড়াতে পারেন? তাঁর এই মন্তব্যে বিরক্তির ছাপ স্পষ্ট। আপনাদের কী মনে হয় এই সম্পর্কে? আমাদের জানান।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *