Breaking News

এই হনুমান কে জল খাইয়ে দিচ্ছেন এই মহিলা! মুহুর্তে ভাইরাল ভিডিও।

নারী মাতৃত্বের রূপ। মা সন্তান স্নেহে সকলকেই আগলে রাখতে পারে। নয় মাস গর্ভে রেখে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে নারীই তো এক সন্তানকে ভূমিষ্ঠ করেন। এই পৃথিবীতে নারীর অবদান প্রচুর। অথচ এই নারীকেই বারবার হতে হয় হেনস্থা। মা কাউকেই কষ্টে দেখতে পারে না। তা সে নিজের সন্তান হোক বা অন্যের।

মনে করা হয় এক মেয়ে জন্মগত ভাবেই স্নেহ, ভালোবাসা, মায়া, মমতায় পরিপূর্ণ হয়। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে তো এক মুহুর্তে যেকোনো ভিডিও ভাইরাল হয়ে যায়। হাতের স্মার্ট ফোনটি অনেক কঠিন কাজকে আজ সহজ করে তুলেছে। আর সেই ভিডিও যদি পশু পাখির হয় তবে তো মুহুর্তে তা ছড়িয়ে যায়।

এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। এক মহিলা মাতৃ স্নেহে আপন করেছে এক বাঁদর কে। হ্যাঁ ঠিকই পড়লেন, আসলে এক রেল স্টেশনে সেই মহিলা কল থেকে জল খাচ্ছিলেন। তাঁর পাশে হঠাৎ একটি বাঁদর এসে বসে। বাঁদর টি ছিল তৃষ্ণার্ত। তাই সে কল খুলে জল খাওয়ার চেষ্টা করে। কিন্তু অনেক চেষ্টা করার পরেও সে কল খুলতে পারে না।

তার এই অবস্থা দেখে মহিলাটির মাতৃত্ব জেগে ওঠে। সন্তানকে কষ্টে কোনো মা-ই দেখতে পারেন না। তখন তিনি পরম স্নেহে বাঁদরটিকে জল খাইয়ে দেন। গরম আবহাওয়ায় জল তেষ্টায় তাঁর যে কতখানি কষ্ট হচ্ছিল তা বোঝাই যাচ্ছিল ভিডিওটিতে। ঐ জল খেয়ে সে যেন অনেক শান্তি পেল।

তাই তো সে কৃতজ্ঞতা স্বীকার করতে ঐ মহিলাটির মাথায় হাত বুলিয়ে দেয় পরম স্নেহে। দেখে যেন মনে হয় মন প্রাণ দিয়ে সে তাঁর নতুন মা কে আশীর্বাদ করছে। এমন মা -এর আমরা প্রভূত প্রশংসা করি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। আর প্রত্যেকেই সেই মহিলাটির প্রশংসা করছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিন এখনই।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.