Breaking News

মেকআপ ছাড়াই, কপালে টিপ, দুধ সাদা সাধারন সালোয়ারে, নিজেই বাপের বাড়ীতে পূজার আয়োজন করলেন

কারিনা কাপুর একজন বলিউড অভিনেত্রী। 40 বছর বয়স পার করেও তাকে যথেষ্ট সুন্দর লাগে। মাত্র কয়েক মাস আগেই তিনি দ্বিতীয়বারের মতো মা হয়েছিলেন। এ কারণে তার ওজন কিছুটা বেড়েছে। যদিও আগামী কয়েক মাসের তিনি আবার নিজেকে ফিট করবেন। ফিটনেস কুইন করিনা তার ফ্যাশন এবং ড্রেসিং সেন্স নিয়ে আলোচনায় রয়েছেন। ইভেন্ট অনুযায়ী তার পোশাক সবার নজর কাড়ে।

সেটি ওয়েস্টার্ন ড্রেস হোক বা ভারতীয় যাই হোক না কেন প্রতি ধরনের পোশাকেই তাকে দারুন লাগে। সম্প্রতি করিনাকে খুব সাধারন ও দেশী অবতারে দেখা যাচ্ছে। তিনি একটি সাধারণ সাদা রঙের সালোয়ার সুট পড়েছেন এবং একই সাথে তার কপালে একটি ছোট্ট টিপ জ্বলজ্বল করছিল। এক কথায় তাকে ঘরোয়া মহিলাদের মতন দেখতে লাগছিল।

করিনার এই লোক দেখে তার ভক্তরাও বেশ অবাক হয়েছে। সাধারণত করিনাকে স্টাইলিশ পোশাকে বেশি দেখা যায় তবে এখানে তাকে খুব সাধারন দেখাচ্ছে। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে করিনা অবশ্যই সরল চেহারাটি এমনিই রেখেছেন। যদি কোন বড় অনুষ্ঠান হয় তবে সে সেজেগুজে আসে। তবে আপনি জেনে অবাক হবেন যে বাবা রনধির কাপুরের নতুন বাড়ির পুজোয় সে এমন সাধাসিধে ভাবেই গেছে।

বাবার নতুন বাড়ির পুজোর বিষয়টি মাথায় রেখে নিজেকে সহজ-সরল ভাবেই সাজিয়েছেন। করিনা বিভিন্ন ধরনের চুলের স্টাইল করলেও এই সময় তাকে চুলটাকে শক্ত ভাবে বেঁধে রাখতে দেখা গেছে। কারিনার এই চেহারাটি ফটোগ্রাফারদের বেশ আকর্ষণ করেছিল। তাদের অনুরোধে করিনা তার মাক্স টি খুলে কিছু দুর্দান্ত পোজ দিলেন।

কারিনার এই লূক এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। তাকে ছাড়াও আরো অনেক তারকার রনধির কাপুরের নতুন বাড়ির পুজোয় অংশ নিয়েছিলেন। উদাহরণস্বরূপ প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্ত্রী নিতু সিং রনধির কাপড়ের নতুন বাড়িতে পুজোর জন্য গিয়েছিলেন।

যেখানে তাকে একটি গোলাপি রঙের শুট পরতে দেখা যায়। কারিনার বড় বোন ও রণবীর কাপুরের বড়ো মেয়ে অর্থাৎ কারিশমা কাপুর বাবার বাড়ি পুজোতে এসেছিলে। কারিশমা কাপুর তার মেয়ে আদারা কাপুর কে সঙ্গে নিয়ে এসেছিলেন। এছাড়াও রনধির কাপুর তার বাড়ির পুজো পরিচালনা করতে তিনজন পন্ডিত ডেকে ছিলেন তাদের সবাইকে ঘরের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *