Breaking News

বলিউডে আবার ছন্দ পতন, মা’রা গেলেন এই জনপ্রিয় অভিনেত্রীর স্বামী

টিভির জগত থেকে আরও একটি খারাপ খবর এসেছে। ফিটনেস তারকা এবং জনপ্রিয় অভিনেত্রী মন্দিরা বেদি গত 30 শে জুন 2021 এ তার স্বামী রাজ কৌশলকে হারিয়েছেন। খবরে বলা হয়েছে রাজ হা-র্ট অ্যা-টা-ক করেছিলেন যার কারণে তিনি মারা যান। মন্দিরা বেদির স্বামী রাজ কৌশল বুধবার সকালে শে-ষ নিঃ-শ্বা-স ত্যা-গ করেন। এই খবর আসার পরেই মন্দিরার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

হা-র্ট অ্যা-টা-কে-র পরে হাসপাতালে মা-রা যা-ন মন্দিরার স্বামী রাজ। রাজ অভিনেতা হিসেবে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। এ পাশাপাশি তিনি তিনটি ছবি পেয়ার মে কাভি কোন, এন্টনি কন হে এবং সাদী কা লাড্ডু পরিচালনা করেছিলেন। রাজ কৌশলের শরীরে আকস্মিক মৃত্যুর কারণে বলিউডের সমস্ত সেলিব্রিটি শোক প্রকাশ করেছেন।

এর আগে রবিবার সন্ধ্যায় রাজ কৌশল তার বন্ধুদের সাথে কিছু খুশির ছবি শেয়ার করেছিলেন। সেই ছবি তাকে সবার সাথে হাসি খুশি দেখাচ্ছিলো এবং ক্যামেরার জন্য তাকে পোস্ট দিতে দেখা গেছে। এরপরে তার এই খবরটি সবাইকে অবাক করে দিয়েছে। তার পরিবার এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি জারি করেনি। অভিনেতা রহিত বোস রায় রাজের আকস্মিক মৃ-ত্যু-র খবরটি নিশ্চিত করতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

রাজের সাথে তার একটি ছবি পোস্ট করে তিনি একটি দীর্ঘ ক্যাপশন লেখেন। সেখানে তিনি লেখেন, “রাজ আমার বন্ধু আমার ভাই আপনি যেখানেই থাকুন না কেন ভালো থাকুন। আপনার আত্মা শান্তি পাক। আমরা সবাই আপনাকে খুব ভালোবাসি পরের সপ্তাহেই আমাদের দেখা হওয়ার কথা ছিল। কিন্তু দুঃখের বিষয় এই সপ্তাহটা আর কোনদিন আসবেনা। আমার ভাইয়ের সাথে আবার আমার দেখা হবে।”

আসুন আমরা আপনাকে বলি যে মন্দিরা এবং রাজ বহু বছর ধরে একে অন্যের সাথে ছিলেন। দুজনেরই একটি ছেলে রয়েছে যার নাম বীর। এই দম্পতি 2020 সালে একটি মেয়ে সন্তান দত্তক নিয়েছিলেন এবং তার নাম রাখেন “তারা।” অভিনেত্রী মন্দিরার ইনস্টাগ্রামে পরিবারের সাথে থাকা অনেক হাসিখুশি ছবি আপনারা দেখতে পাবেন। একে অপরের সাথে প্রেম করার পর 14 ই ফেব্রুয়ারি 1999 সালে তারা বিয়ে করেছিলেন। তার স্রী মন্দিরা ও ছেলে বীর এবং তার কন্যা তারা রাজের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিল।

রাজ কৌশলের লা-শ নিয়ে যাওয়া হয়েছিল দাদার শ্মশানে। স্বামীর লা-শ নিয়ে সেখানে পৌঁছেছিলেন মন্দিরা। পুরো ঘটনা চলাকালীন তার মুখ দিয়ে একটি শব্দও শোনা যায়নি। সে কেবল স্বামীর শরীরের দিকে তাকিয়ে কাঁদতে থাকে। এই খবর পাওয়ার সাথে সাথে ডিনো মরিয়া সহ বলিউডের আশীষ চৌধুরী ও শ্বসানের পৌঁছেছিলেন। মন্দিরা যখন শেষকৃত্যের পরে বেরিয়ে আসে তখন তাকে সামলানো খুব কঠিন হয়ে যায়। শক্ত হাতে পুরোটা সামলালেও শেষকৃত্যের পরে সে কান্নায় ভেঙে পড়ে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.