Breaking News

পেন বিক্রেতা থেকে বলিউডের এক নম্বরের কমিডিয়ান আজ এই অভিনেতা! জেনে নিন তাঁর সম্পর্কে।

বলিউডে এমন অনেক ব্যক্তি আছেন যাঁরা নিজেদের অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছে। আবার এমনও কেউ কেউ আছে ফ্লপ সিনেমায় নিজের কমেডির যাদু দেখিয়ে মনোরঞ্জন করেছেন। এমনই একজন হলেন জনি লিভার। জনি লিভার চার দশক ধরে বলিউডে রয়েছেন। অনেক বড়ো বড়ো অভিনেতা অভিনেত্রীদের সাথে অভিনয় করেছেন।

তিনি মূলত কমেডি চরিত্রেই অভিনয় করে থাকেন কিন্তু কিছু কিছু সিরিয়াস রোলেও তাঁকে দেখা গেছে। কিন্তু মানুষ তাঁকে কমেডিয়ান রূপেই দেখতে পছন্দ করেন। কিন্তু তাঁর এই সফলতা একদিনে লাভ হয়নি। তাকে করতে হয়েছে অনেক স্ট্রাগল। তাঁর এই স্ট্রাগলের কারণেই তিনি আজ এত পপুলার।

আর এই কারণেই তাঁর পরিবার আজ সুখে জীবন কাটাতে পারছে। তিনি কোনো উচ্চবিত্ত পরিবারে জন্মাননি, তাঁর পরিবারের সাথে অভিনয় জগতের কোনো সম্পর্কও ছিল না। বলিউডে আসার আগে জনি লিভার অনেক রকমের কাজ করেছেন পরিবারের জন্য। এক সময়ে জনি লিভার মুম্বাই -এর অলিগলিতে পেন বিক্রি করতেন।

খুব অল্প বয়সেই তাঁর বিয়ে সুজাতার সাথে হয়ে যায়। সংসার চালানোর জন্য “হিন্দুস্থান ইউনিলিভার লিমিটেড” এ অপোরেটর -এর কাজ করতে শুরু করেন। জনি লিভার অভাব অনটনের কারণে সপ্তম শ্রেণী পর্যন্ত পড়াশুনা করেন এবং এরপর কাজ করতে শুরু করেন। তিনি ফাঁকা সময়ে লোকের মিমিক্রি করতেন। তাঁর এই কলার আসল পরিচয় তিনি পান তাঁর কম্পানির অ্যানুয়ল ফাংশানে।

এরপরই তিনি নিজের ভাগ্য পরীক্ষা করতে বলিউডে যান। সেখানে তিনি অনেক পপুলারিটি পান। তখনকার সময় আর এখনকার সময়ে বিস্তর পার্থক্য। তিনি ৩৫০ র বেশি সিনেমায় কাজ করেন আর তাঁর বর্তমানে ৩০০০ কোটির সম্পত্তি আছে। আপনাদের মতামত আমাদের জানান। আপনারা জনি লিভারকে প্রথম কোনো সিনেমায় দেখেছেন? মনে থাকলে জানাতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.