Breaking News

অফিস থেকে ঢুকতেই কেমন করে দাদার মানি ব্যাগ হাতিয়ে নিল বৌদি , ভাইরাল ভিডিও

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা প্রায় অচল বলা চলে। আগের বছর থেকে সবাই আরো বেশি করে সোশ্যাল মিডিয়ায় আসক্ত হয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় আমরা প্রতিদিনকার সব রকম জিনিস জানতে পারি যা আমাদের চারিপাশে ঘটে। এছাড়াও আমাদের মনোরঞ্জনের অনেক জিনিস অথবা শিক্ষামূলক অনেক জিনিস আমরা জানতে পারি।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা যা বুঝি তা হল ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইউটিউব, ইন্সট্রাগ্রাম, টুইটার ইত্যাদি। এখনকার সময় খুব কম লোকই আছেন যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজের পরিচয় তৈরি করতে পেরেছে অথবা নিজের জীবনে সফলতা পেয়েছে বিভিন্নভাবে।

এই করোনাকালে মন ভালো করার জন্য আমরা আরো বেশি সোশ্যাল মিডিয়া শক্ত হয়েছে কারণ এখানে অনেক ভিডিও ভাইরাল হয় যা দেখে আমরা মজা পাই। আমরা ফেসবুকে বা ইউটিউবে এমন অনেক ভিডিও দেখি যেখানে স্বামী স্ত্রীর খুনসুটি দেখা যায়। বিয়ের পর প্রায় প্রত্যেকটি পরিবারেই বাড়িতে জোর বেশি স্ত্রী এর থাকে এবং স্ত্রী যা বলে সেটাই মেনে চলে অনেকেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই রকমই একটি স্বামী-স্ত্রীর ভিডিও ভাইরাল হলো। এই ভিডিওটি ভাইরাল হয়েছে ‘নারী’ নামক একটি হিন্দি ফেসবুক পেজ থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে স্বামী বাইরে থেকে কাজ করে বাড়ি ফিরেছেন এবং তার স্ত্রী তাকে প্রথমে প্রণাম করেন এবং তার পরে জল পান করতে দেন তারপর আরতী করেন,

আরতী করার পরে বর তার স্ত্রীকে তার টাকা এবং সমস্ত জিনিস নিজে থেকেই দিয়ে দেয়। এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে একটি পুরনো হিন্দি জনপ্রিয় গান “ওম জয় জগদীশ হরে” ব্যবহার করা হয়েছে। এই ভিডিওটি এখনো পর্যন্ত চার লাখের বেশি মানুষ দেখেছেন এবং 6000 এর বেশি মানুষ রিয়াক্ট করেছেন। ভিডিওটি আপনি এখনো পর্যন্ত না দেখে থাকলে ভিডিওটি দেখুন এবং আপনার কেমন লাগলো জানান।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.