Breaking News

স্ত্রীর সাথে প্রতারণা করে অন্য নায়িকাদের বিয়ে করেছেন বলিউডের এই তারকারা

বলিউডে এমন অনেক অভিনেতা রয়েছেন যারা বিয়ে করার পরও অন্যের সাথে সম্পর্কে জড়িয়েছেন এবং স্ত্রীদের সাথে প্রতারণা করেছেন। এই কারণে তাদের বিবাহিত জীবন অশান্তিপূর্ণ ছিল। আবার অনেকে আছেন যারা তাদের স্ত্রীকে খুব ভালোবাসেন। আসুন আজ আমরা আপনাদের এমন স্টার দের স্ত্রী সম্পর্কে বলবো।

বিয়ের পর শাহরুখ খানের নাম জড়িয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার সাথে। শাহরুখ খানের স্ত্রী গৌরি খান একবার তার বন্ধু করণ জোহরের শো তে এসে বলেছিলেন সে প্রতিদিন ঈশ্বরের কাছে প্রার্থনা করে যে যদি শাহরুখের সাথে তার বিবাহ বিচ্ছেদ হয় তবে ভগবান তার জন্য কাউকে খুঁজে দেবে। টুইংকেল খান্না বলিউডের খাতরো কি খিলাড়ি অক্ষয় কুমারের স্ত্রী।

বিয়ের আগে অক্ষয়ের নামের সাথে অনেক অভিনেত্রীর নাম জড়িয়েছে এমনকি বিয়ের পরেও তার সম্পর্ক প্রিয়াঙ্কা চোপড়ার সাথে চলছিল। টুইংকেল যখনই খবর পেয়েছিলেন তখন তিনি প্রিয়াঙ্কার পাশাপাশি অক্ষয়ের প্রতি খুব রেগে গিয়েছিলেন। একবার অক্ষয় এবং প্রিয়াঙ্কার একটি শুটিং চলাকালীন টুইংকেল সেখানে পৌঁছে গিয়েছিলেন।

কিন্তু প্রিয়াঙ্কা তখন শেটে উপস্থিত ছিল না। তারপর থেকে অক্ষয় কুমার প্রিয়াঙ্কার সাথে কোনো ছবি করেননি। আমির খান 1986 সালে রিনা দত্ত কে বিয়ে করেছিলেন তবে কথিত আছে যে এর পরেও তিনি পূজা ভাট, মমতা কুলকার্নি এবং একজন ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনাস এর সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন। ফলস্বরূপ আমির ও রিনা আর বিবাহিত জীবনে অশান্তির সৃষ্টি হয় এবং 2002 সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

জয়া বাচ্চন কে তার স্বামী অমিতাভ বচ্চন প্রতারণা করেছিলেন। উনিশ শতকের সুপারহিরো অমিতাভ বচ্চন রেখার প্রেমে পড়েছিলেন। উভয়ের সম্পর্ক প্রায় পাঁচ বছর ধরে চলে। আস্তে আস্তে এই সংবাদটি জয়া বচ্চনের কাছে পৌঁছায় এবং তিনি খুব ঠান্ডা মাথায় এটিকে সামলেছিলেন 1981 সালের সিলসিলা ছবিতে অমিতাভ এবং রেখার মধ্যকার সম্পর্ক শেষ হয়।

এরপরে রেখা এবং বিগবি কখনো একসঙ্গে কাজ করেনি। সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছিল যে, বিয়ের পরেও প্রয়াত অভিনেতা ঋষি কাপুর জুহি চাওলা এবং দিব্যাভারতির মতন অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে মজার বিষয় নিতু একবার ঋষি কাপুরের হয়ে বলেছিলেন যে, তিনি কখনোই কাউকে প্রভাবিত করতে পারেন না কারণ তিনি মোটেও রোম্যান্টিক নয়।

হিন্দি সিনেমার প্রবীণ অভিনেতা জিতেন্দ্র তার স্ত্রী কে প্রতারনা করেছিলেন। বিয়ের পরে জিতেন্দ্রর নাম শ্রীদেবী এবং জয়াপ্রদার সাথে যুক্ত হয়েছিল। স্বামী অজয় দেবগন ও প্রতারণা করেছিলেন কাজলকে। লক্ষনীয় যে অজয় দেবগনের নাম অভিনেত্রী কঙ্গনা রানাউতের সাথে জড়িয়ে ছিল এবং এর কারণে কাজল অজয় দেবগন কে বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছিলেন।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *