Breaking News

খেলা চলাকালীন এক মহিলার সাথে কুরুচিপূর্ণ ব্যবহার করলেন এক লোক। ভাইরাল হওয়া ভিডিও -এর মাধ্যমে আসে সামনে।

গত ২৫ শে জুন লন্ডনের কেনিংটন ওভালে খেলা চলাকালীন একটি ভিডিও সামনে আসে। যেখানে দেখা যাচ্ছে একজন লোক একটি মহিলার সাথে কু-রু-চি-ক-র ব্যবহার করছেন। আসলে ২৫ শে জুন লন্ডনের কেনিংটন ওভালে সারে ও মিডলসেক্সর টি-২০ ব্লাস্ট এর খেলা চলছিল। টসে সারে জিতে যায়। তাঁরা ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়।

স্টিভি এস্কিনাজির ৫১ বলে ৬৪ রান করেন আর ড্যারিল মিচেল করেন ৩৬ বলে ৫৮ রান। মিডলসেক্সর ১৭৪/৭ লক্ষ্য মাত্রা রাখেন। রানের লক্ষ্য পূরণ করতে সারের উইল জ্যাকস ও জেমি স্মিথ ৭৪ রানের হিসেব গড়লেও জ্যাকস মাত্র ২৬ বলে ৪৭ রান করেন। স্মিথ করেন ২৩ বলে ২৭ রান। ১৫ ওভারে সারের ১১৫/৫ অঙ্ক হয়।

কিন্তু ওভারটনের ১০ বলে ২৪ রান -এর ক্যামিও এক ওভার বাকি থাকতেই সারেকে লক্ষ্যে পৌঁছে দিতে সমর্থ হয়। এই খেলা চলাকালীন একটি ভিডিওর ছোটো অংশে দেখা যায় এক লোক এক মহিলার বক্ষে আপত্তিকর আচরণ করছে। সেই সময় মহিলাটি তাঁর পরিচিত কারোর সাথে কথা বলছিলেন। আর ঐ লোকটি বসেছিলেন।

তখনই এমন আচরণ করেন তিনি। আমরা এই ঘটনার সত্যতা সম্পর্কে জানি না। অনেক সময় ভিডিও এর এঙ্গেলের কারণে ভ্রম সৃষ্টি হয়ে থাকে। কিন্তু এই ভিডিওতে স্পষ্টই মনে হচ্ছে লোকটি ইচ্ছে করেই এমন কু-রু-চি-ক-র ব্যবহার করেছেন।

তারপর কী হয় তা সেই ভিডিওতে দেখা না যাওয়ায় অনেকেরই মনে হচ্ছে মহিলাটির এতে সমর্থন আছে। কিন্তু পুরো ভিডিও এখন পর্যন্ত না পাওয়া যাওয়ায় এবং পরবর্তী ঘটনার কোনো প্রমাণ না থাকায় এখনই কোনো মন্তব্য করা অনুচিত বলেই মনে হয়। আপনাদের কী মনে হয়? আমাদের জানান। ভিডিওটি না দেখে থাকে থাকলে দেখে নিতে পারেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.