Breaking News

মায়ের সাথে বাথটবে পুঁচকে ইউভান.. জলের মধ্যে লাফালাফি, ভাইরাল ভিডিও

টলিউডের তারকা দম্পতি অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তীর সন্তান ইউভান। জন্ম থেকেই তার অনুগামী প্রচুর। এই কারণেই তার ছোটো থেকে ছোটো মুহুর্ত দ্রুত ভাইরাল হয়ে যায়। রবিবার মানেই ছুটির দিন। এই দিন বাবা আর মা-কে একসাথে পেয়ে যেন ইউভানের খুশির ঠিকানা নেই।

কখনও মায়ের কোলে বসে আদর তো কখনও বাবার সাথে সাঁতার। ছোট্ট ইউভানের জন্য আবার নকল সুইমিং পুলেরও বন্দোবস্ত ছিল এদিন। ইউভানের সাথে জলকেলিতে ব্যস্ত থাকলেও কাপল গোল দিতে ভোলেননি তারকা দম্পতি। এদিন তাঁরা দুজনেই পরেছিলেন কালো টি-শার্ট, ধূসর হট-প্যান্ট আর চোখে ছিল রোদ চশমা।

ইউভানও বন্ধুদের সাথে সময় কাটাতে পেরে যে ভীষণ খুশি হয়েছিল তা বোঝাই যাচ্ছিল শুভশ্রীর পোস্ট করা ভিডিও দেখে। কিছুদিন আগেই প্রথম “বাবা” ডাক শোনেন রাজ ইউভানের মুখ থেকে। সেই দামী মুহুর্ত শেয়ারও করেছিলেন রাজ সোশ্যাল মিডিয়ায়। আবার রাজের কেনা প্রথম বাইকে চড়েছিল “রাজপুত্র”।

কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় যেখানে ইউভান তার বাবার কোলে বসে গাড়ির স্টেয়ারিং ঘোরাচ্ছিল। যদিও গাড়ি থেমে ছিল তাও প্রথম বার গাড়ি চালাতে পারার আনন্দ ইউভানের মুখে স্পষ্ট লেগেছিল। অনেকে ইউভানকে বলিউডের স্টারকিড তৈমুরের সাথেও তুলনা করে থাকেন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.