Breaking News

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা এক সাথে ফণা তুলে দাঁড়িয়ে আছে, ভিডিও দেখলে গায়ের লোম কাটা দিয়ে উঠবে, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে এখন বিনোদন থেকে শুরু করে প্রয়োজনীয় তথ্য সবই হাতের মুঠোয়। সোশ্যাল মিডিয়া বহু মানুষকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ রোজগার করতেও পারছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও গুলি মানুষকে মনোরঞ্জন দিয়ে থাকে। এই কো-রো-না কালে বহু মানুষ সাহায্য পেয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। এমনকি ডাক্তারবাবুরাও শারীরিক ভাবে উপস্থিত থাকতে না পারলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রো’গী’র যথাসাধ্য সাহায্য করেছেন।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝে থাকি ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, হোয়াটস্অ্যাপ, ইউটিউব এইসব প্লাটফর্ম কে। আজ আমরা আপনাদের বলব ইউটিউবে ভাইরাল হওয়া একটি ভিডিও সম্পর্কে। সা-প সংক্রান্ত যেকোনো ভিডিও নেট দুনিয়ায় খুবই দ্রুত ভাইরাল হয়ে থাকে।

বর্তমানে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি বি-ষা-ক্ত ভ-য়ং-ক-র কো-ব-রা সা-প একসাথে লড়াই করছে। এবার তারা সত্যিই ল-ড়া-ই করছে নাকি খুনসুটি তে মেতে উঠেছে তা বোঝা যাচ্ছে না। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে না-গি-ন চলচ্চিত্রের মিউজিক ব্যবহার করে এডিট করা হয়েছে।

এই কারণেই মনে হচ্ছে যে তারা ভ-য়ং-ক-র যুদ্ধে মেতে উঠেছে। এত কাছ থেকে পৃথিবীর ভ-য়ং-ক-র জীবকে দেখার সুযোগ করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। আপনারা যদি ভিডিওটি না দেখে থাকেন দেখে আসতে পারেন। দেখে জানান আপনাদের কী মনে হয় সা-প দুটি ল-ড়া-ই করছে নাকি খুনসুটি?

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.