Breaking News

শ্বশুর-শাশুড়িকে নববধূর প্রণাম করা ঘটা দেখে চমকে গেল সবাই…

ভারতে বিবাহের অনুষ্ঠান টি খুব বড় করে পালন করা হয়। অনেক অতিথি বিয়েতে যোগ দিতে আসেন। 500 থেকে 5000 অতিথি একটি ভারতীয় বিবাহ অনুষ্ঠানে আসে। এটি একটি বড় অনুষ্ঠান যা প্রত্যেকে একসাথে উপভোগ করতে পছন্দ করেন। যাইহোক করোনার যুগে সবকিছুর একটি সীমা করে দেওয়া হয়েছে।

ভাইরাসের কারণে লোকেরা ভীর যুক্ত জায়গায় যাওয়া বন্ধ করে দিয়েছে। আর যেতে চাইলেও সরকার তা অনুমতি দিচ্ছে না। করোনার কারণে লোকেরা কেবলমাত্র সীমিত সংখ্যক মানুষের মধ্যে বিবাহের অনুষ্ঠান সম্পন্ন করতে বাধ্য হচ্ছে। অনেক সময় এমন ঘটনা ঘটে থাকে যে করোনা বা লকডাউন এর কারণে কাছের আত্মীয় স্বজন নাও আসতে পারছেনা।

তাই যখনই তারা বিবাহ করছে সমস্ত বন্ধু এবং আত্মীয়-স্বজনরাও ভিডিও কলের মাধ্যমে বিয়েতে উপস্থিত হচ্ছেন। এমন একটি বিয়ের ভিডিও আসলে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি দেখুন কনে এবং বর বিবাহের সমস্ত অনুষ্ঠান শেষ করে একটি ভিডিও কলে বড়দের আশীর্বাদ নেয়।

এই সময় কনে এমন অভিনয় করে যেটি দেখে সেখানে উপস্থিত সবাই হাসতে শুরু করে। আপনারা সবাই ভারতীয় সংস্কৃতিতে জানেন যে গুরুজনদের পা স্পর্শ করে আশীর্বাদ নেওয়া হয়। বিশেষত কনে যখন বিবাহিত হয় তখন সে অবশ্যই তার শশুর শাশুড়ির পা ছুয়ে তাদের আশীর্বাদ নেয়।

তবে বিয়েতে কনের শ্বশুরবাড়ি থেকে কেউ আসেনি কারণ তারা দূরে ছিলেন তাই কেবল ভিডিও কলের মাধ্যমে তারা ছেলের বিয়েতে অংশগ্রহণ নিয়েছিলেন। এমন পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠানটি শেষ হলে সদ্য পুত্রবধূ তার শ্বশুরবাড়ির আশীর্বাদ চাইতে গেছিলেন।

তখন কনে বলে যে, “শ্বশুর-শাশুড়ি এখন আমি আপনার পা ছুতে যাচ্ছি।” কনের মুখ থেকে এই কথা শুনে পরিবেশটি হাসিতে পরিণত হয়েছিল এমনকি কনের শ্বশুর-শাশুড়ি ও হাসতে শুরু করে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভাইরাল হয় এবং ভিডিওটি যে দেখছে সে তার হাসি নিয়ন্ত্রণ করতে পারছে না।

এই কনের স্টাইলটি মানুষকে খুব আনন্দ দিচ্ছে। ভিডিওটিতে আকর্ষণীয় মন্তব্য আসছে। একজন ব্যবহারকারী লিখেছেন যে, “আধুনিককালের আধুনিক কনে।” যাইহোক আপনি এই ভিডিওটি যদি না দেখে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি দেখুন এবং আপনাদের মন্তব্য আমাদের অবশ্যই জানান। এবং এই ভিডিওটি যতটা পারবেন শেয়ার করুন এবং সবাইকে আনন্দ দিন।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *