Breaking News

রোশনকে ফিরিয়ে দিলেন শ্রাবন্তী? নতুন 4 নম্বর প্রেমিক অভিরূপকেই বেছে নিলেন তিনি?

আজ-কাল যেন টলিউড বিতর্ক ছাড়া আর বিতর্ক টলিউড ছাড়া থাকতে পারছে না। বহুদিন যাবত চলা ত্রিকোণ প্রেমের কন্ট্রোভার্সিতে এবার যোগ হল আরও এক খবর। অভিরূপ নাগ চৌধুরীর সাথে নতুন সম্পর্ক নিয়ে অনেক কিছুই বলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

তবে কি অভিরূপ কে স্বাগত জানিয়ে পাকাপাকি ভাবে রোশন সিং-কে একেবারেই দূরে সরিয়ে দিলেন অভিনেত্রী? শনিবার ভাঙা মন নিয়েই ইন্সটাগ্রামে হাজির রোশন। শেয়ার করলেন দুটি ইঙ্গিত-বহ ছবি। একটিতে দেখা যাচ্ছে এক পুরুষ হাত এক মহিলা হাত কে নিজের হৃদয় দিয়ে দিচ্ছে।

বড় অক্ষরে আবার লেখাও আছে যে ছবিটির অর্থ গভীর। দ্বিতীয় ছবিতে দেখা যায় প্রেমিক পুরুষ তার প্রেমিকার কাছে ফিরতে চায়। কিন্তু প্রেমিকা অন্য প্রেমিকের সাথে প্রেমে মত্ত। নিজের অবস্থার কথাই কি তাহলে স্পষ্ট করে বুঝিয়ে দিচ্ছেন রোশন?

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় স্বামী রোশনের থেকে বহু দিন আলাদা আছেন। বিবাহ বিচ্ছেদের কেস্ চলছে বলেও জানা যায়। যদিও এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। জানা যায় রোশন স্ত্রী শ্রাবন্তীকে ছাড়তে নারাজ।

বহু অভিমান বুকে নিয়েও স্ত্রীয়ের দিকে হাত বাড়িয়ে ছিলেন রোশন। কিন্তু সেই হাত উপেক্ষা করেই অভিরূপের সাথে নতুন সম্পর্কে জড়ালেন শ্রাবন্তী। অভিরূপের জন্মদিনে হিরের আংটি উপহারও দিয়েছেন তিনি। পরিবারকে সাথে নিয়েই নতুন প্রেমিকের জন্মদিন সেলিব্রেট করলেন সুন্দরী অভিনেত্রী।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.