Breaking News

প্রতিদিন থানায় এসে ছেলের হাতে আইসক্রিম খেয়ে ছেলেকে আশীর্বাদ করে চলে যায় ৮৯ বছরের বৃদ্ধ মা।

কেবল রক্তের সম্পর্ক না, কিছু কিছু মানুষ, মানুষ হিসেবে বেনামী সম্পর্ক রেখে তাদের নিঃস্বার্থ ভালোবাসার দ্বারা সবার জন্য একটি শিক্ষা হয়ে দাঁড়ায়। আজ আমরা আপনাকে এমনই এক অনন্য সম্পর্কের কথা বলছি যেটি গড়ে উঠেছিল একটি পুলিশ এবং এক বৃদ্ধা মধ্যে।

এটি গুজরাটের রাজকোট শহরে অবস্থিত ভক্তিনগর থানার গল্প। যেখানে গত সাড়ে তিন বছর ধরে বেনু বেন আদিয়া নামে এক 89 বছর বয়সী বৃদ্ধা মহিলা থানায় আসেন। তিনি প্রতিদিন এসে পুলিশ অফিসারদের কাছ থেকে আইসক্রিম খান। সমস্ত পুলিশ সদস্য এই বৃদ্ধা মাকে খুব ভালোবাসার সাথে বসিয়ে সর্বদা তাকে সাহায্য করে।

উল্লেখযোগ্য যে, এই বৃদ্ধা মহিলাটি রাজকোটের মেহুল নগরের রাস্তায় থাকেন। পুলিশকর্মীরা জানিয়েছিলেন যে, সে প্রতিদিন পায়ে হেঁটে থানায় আসেন। সে এত বৃদ্ধ তবুও গত সাড়ে তিন বছরে কোন উপায় ছাড়াই তার বাড়ি থেকে পায়ে হেঁটে থানায় যাতায়াত করে। 70 বছর ধরে বিনু এবং তার পরিবার রাজকোটে বাস করছেন।

একজন কনস্টেবল জানিয়েছিলেন যে, তিনি বহু বছর আগে কলকাতার একজন শিক্ষিকা ছিলেন। সে প্রতিদিন থানায় আসতেন এবং আড়াই ঘণ্টা ধরে বসে থাকতেন। তারপরে সমস্ত পুলিশ সদস্যরা তাকে খুব ভালবাসতে শুরু করে এবং তাকে রোজ আইসক্রিম খাওয়াতেন।

এর বাকি পুলিশ সদস্যরা সেই বৃদ্ধা মহিলার মেয়ে এবং নাতির সাথে ফোন করে তার সাথে কথা বলে।
প্রায় সাড়ে তিন বছর আগে তিনি একটি অভিযোগ দায়ের করতে ভক্তিনগর থানায় এসেছিলেন। সেই সময় তার বাড়ির মালিকের কাছে তার অভিযোগ ছিল এবং একই কারণে তিনি একটি ডাইরি করতে এসেছিলেন।

তখনকার ইন্সপেক্টর তার সমস্ত সমস্যার শুনে এই বিষয়টার বাড়িওয়ালার সাথে কথা বলে নম্রভাবে বাড়িটি খালি না করার জন্য বলেছিলেন। বিনু তার কথা শোনেন এবং সেদিন থেকেই তাঁর এবং সেই ইন্সপেক্টরের মা ছেলের সম্পর্ক গড়ে ওঠে। দু’বছর আগে যখন তার স্বাস্থ্যের অবনতি ঘটে তখন সমস্ত পুলিশ রা তাকে সেবা করেছিলেন এবং তারপর থেকেই তারা সবাই তার নিজের পরিবারের সদস্য হয়ে যায়।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *