Breaking News

এই মহিলা দুই বোতলের ওপর পা রেখে স্টা’ন্ট দেখাতে দিয়ে ঘটে গেল বি’পত্তি, ভিডিও দেখলে হাসি থামাতে পারবেন না

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে আপনি নিজের প্রতিভা প্রদর্শন করে বিখ্যাত হতে পারেন। এখানে আপনি এমন অনেক উদাহরন দেখতে পাবেন যারা সোশ্যাল মিডিয়ায় প্রতিভা দেখে প্রচুর নাম এবং অর্থ উপার্জন করেছেন। প্রতিভা সবার মধ্যেই নেই।

তাই আমরা অনেক সময় অন্যকে দেখিয়ে কিছু করার চেষ্টা করি কিন্তু আমরা সে কাজটি করতে গিয়ে খারাপভাবে ব্যর্থ হই। আসলে আজকে সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও সবাইকে হতবাক করে দিয়েছে। ভাইরাল হওয়া ভিডিও টিতে একজন মহিলা বিয়ারের বোতলের উপরে এমন একটি কৃতিত্ব সম্পাদন করেছেন যেটি সবাইকে হাসাচ্ছে।

তিনি দুটো বিয়ারের বোতলের উপরে যোগা করছেন। এই জন্য তিনি দুটি বোতল বিয়ার নিয়ে টেবিলে রাখেন এবং এর উপরে পা দুটি প্রশস্ত করে এই দুটি বোতলের ওপরে দাঁড়িয়ে থাকেন। শুরুতে দেখে মনে হচ্ছিল মহিলাটি খুব ভালো পারফর্ম করতে চলেছে, কিন্তু এরপরে যা হলো তা সবাইকে অবাক করে দিয়েছিল।

বিয়ারের বোতলের ওপর এই জাতীয় স্টান্ট দেখানোটা মহিলার ওপরে ভারী পড়ে যায়। মহিলার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার করা হচ্ছে। লোকেরা মহিলার এই কাজটিকে নিয়ে অনেক ব্যঙ্গ বিদ্রুপ করছে। উদাহরণস্বরূপ একজন ব্যবহারকারী লিখেছেন, “নাচ না জানলে উঠোন ব্যাকা।”

অন্য একটি মন্তব্য এসেছে, “আমি আজ অব্দি এরকম মজার জিনিস আর দেখিনি আপনার আরো অন্যান্য প্রতিভা থাকলে সেটিও দেখান।” মহিলাটির ভিডিওটি টুইটারে “হল্ড মাই বিয়ার” নাম একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

ভিডিওটি এখনো পর্যন্ত 45 হাজারের বেশি বার দেখা হয়েছে। আপনি যদি ভিডিও টি না দেখে থাকেন তবে অবশ্যই ভিডিওটি দেখে নিন। আচ্ছা আপনি কি কখনো এমন অনন্য কিছু চেষ্টা করেছেন। আপনার উত্তর আমাদের জানান। এছাড়াও ভিডিওটি ভালো লাগলে শেয়ার করুন।।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *