Breaking News

জুতোর বারি খেলেন জুন আন্টি, পায়ের জুতো খুলে সপাটে চড় ঊষশী চক্রবর্তীকে, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও।

স্টার জলসাতে টেলিকাস্ট হওয়া ধারাবাহিক “শ্রীময়ী” বর্তমানে বাঙালি ঘরের মা-কাকিমাদের কাছে অতি জনপ্রিয় হয়ে উঠেছে। এই ধারাবাহিকের প্রধান চরিত্র শ্রীময়ীর জন্য তাঁদের মনে যতটা স্নেহ, ভালোবাসা আছে তাঁর থেকে বেশি রাগ আছে জুন চরিত্রটির ওপর।

জুন এই ধারাবাহিকের খলনায়িকা। এই চরিত্রটিতে অভিনয় করে ঊষশী চক্রবর্তী জনপ্রিয়তা লাভ করেছেন। মানুষ ঊষশী চক্রবর্তীকে ভালোবাসলেও “জুন আন্টি” কে তিরস্কার করতে পিছপা হয় না। আবার কিছুদিন “জুন আন্টি” কে না দেখলেও তাঁদের ভালো লাগে না।

বাঁকা ঠোটের হাসি, সাথে তীর্যক মন্তব্য ছাড়া “শ্রীময়ী” তাঁদের কাছে চিনি ছাড়া চা-এর মতো স্বাদহীন হয়ে ওঠে। তাই “জুন আন্টি” চরিত্রকে কিছুদিনের জন্য বাদ দিলেও নিম্নমুখী TRP আর দর্শকদের বিভিন্ন মেসেজ-এর জন্য যত তাড়াতাড়ি সম্ভব ফিরিয়ে আনা হয় জুন অর্থাৎ ঊষশী চক্রবর্তীকে।

বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন মহিলা ঊষশী চক্রবর্তীকে জুতো দিয়ে মারছেন। আরে না না, প্রত্যক্ষভাবে না। আসলে “শ্রীময়ী” ধারাবাহিকটি দেখতে দেখতেই এক মহিলা দর্শক উত্তেজিত হয়ে টিভির স্ক্রিনে জুতো দিয়ে মারতে থাকেন জুনো আন্টিকে উদ্দেশ্য করে।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই অনেকে মন্তব্য করেছেন এতেই ঊষশী চক্রবর্তীর খলনায়িকার অভিনয়ের সার্থকতা। আসলে দেখতে গেলে নেগেটিভ চরিত্রর প্রতি করা দর্শকদের ক্ষো-ভ প্রকাশই বুঝিয়ে দেয় যে সেই চরিত্র দর্শক মনে কত পরিমাণ জায়গা করে নিয়েছে। ভিডিওটি না দেখে থাকলে দেখে নিন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.