Breaking News

দুর্দান্ত অঙ্গ-ভঙ্গিতে হ’ট ড্রেসে, মা সিরিয়ালের ঝিলিকের উদ্দাম নাচ দেখলে, এবার আপনার ঘুম উড়ে যাবে

বাংলা ধারাবাহিক -এর একসময়ের খুবই জনপ্রিয় ধারাবাহিক ছিল “তোমায় ছাড়া ঘুম আসে না মা”। এখনও ধারাবাহিক প্রেমিদের মুখে শোনা যায় এই ধারাবাহিকটির নাম। এই ধারাবাহিক থেকেই মূলত জনপ্রিয় হয়েছিল “ঝিলিক” অর্থাৎ তিথি বসু। কোকড়ানো চুলের সেই বাচ্চা মেয়েটি মন কেড়ে নিয়েছিল বহু দর্শকের। তার চরিত্র এতটাই জনপ্রিয়তা লাভ করে যে তার আসল নামের চেয়ে বেশি ঝিলিক নামেই তাকে সবাই ডেকে থাকে।

শোনা যায় এখন তো তাকে কেউ ঝিলিক বলে ডাকলেই সে আগে সাড়া দিয়ে থাকে। সেই ছোট্ট ঝিলিক এখন বড়ো হয়েছে। বর্তমানে তার একটি ইউটিউব চ্যানেলও আছে। সেই চ্যানেল ঘুরে আসলে আপনি বুঝতে পারবেন ঠিক কতটা পরিমাণ খাদ্যরসিক তিথি। অবশ্য তার ফিগার দেখলে কারোরই বোঝা সম্ভব নয় যে সে খাদ্যরসিক। তিথি এখন সাইকোলজি নিয়ে পড়ছে।

পড়াশোনার পাশাপাশি ইন্সটাগ্রামেও সে খুব অ্যাকটিভ। সাত বছর ধরে চলা “তোমায় ছাড়া ঘুম আসে না মা” সিরিয়ালের পর তাকে “ময়ূরপঙ্খী” নামক সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা যায়। এরপর আর তাকে কোনো ধারাবাহিকে দেখা যায় নি। কিন্তু ইন্সটাগ্রামের মাধ্যমে তার ভক্তদের সাথে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে তিথি। তার বিভিন্ন ছবি খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায়।

ট্রাডিশনাল হোক বা ওয়েস্টার্ন সবেতেই তার সমান বিচরণ। বর্তমানে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও তে দেখা যাচ্ছে লাল ট-প ও কালো হ-ট প্যা-ন্ট পরে একটি গানের তালে তালে সে নাচছে। এই ভিডিও টি অনেকের ভালো লাগলেও পাশাপাশি অনেক নেতিবাচক মন্তব্যও করেছে কেউ কেউ। অবশ্য নেতিবাচক মন্তব্যগুলিও সংখ্যায় খুবই কম। আপনি কি দেখেছেন সেই ভিডিওটি? না দেখে থাকলে দেখে নিয়ে জানান আপনাদের মতামত।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.