Breaking News

এক আশ্চর্য ঘটনা! মুরগি ডিম নিয়ে জাগলিং করে দেখাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে প্রতিদিন অদ্ভুত ধরনের অনেক ভিডিও ভাইরাল হয়। বিশেষত প্রাণীদের সম্পর্কিত ভিডিওগুলি এখানে খুব জনপ্রিয় হয়। আজ আমরা আপনাকে এমনি একটি মুরগির ভাইরাল ভিডিও দেখাতে যাচ্ছি। সাধারণত মুরগির নাম শুনলে ননভেজ খাওয়া মানুষের মুখে জল চলে আসে।

এছাড়াও মুরগি সকালে ডেকে সবার ঘুম ভাঙানোর জন্য পরিচিত। তবে আজ আমরা আপনাকে এমন এক মুরগির সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি যার আশ্চর্য প্রতিভা রয়েছে। এই মুরগিটি তার পায়ে সাহায্যে এমন এমন স্টান্ট করে যা দেখে আপনি অবাক হয়ে যাবেন।

ভিডিওতে দেখা যাচ্ছে কিভাবে মুরগিটি তার পা থেকে একটি ডিম আরেকটি পায়ে নিয়ে এ স্টন্টটি সম্পাদন করছে। যেন মনে হচ্ছে সে কোন বড় ফুটবলার। এই মুরগীটিকে ডিম নিয়ে স্টান্ট করতে দেখে সবাই অবাক হয়েছে। এই মুরগী এত কিছু করতে পারে তা কেউ নিজের চোখে দেখেও বিশ্বাস করতে পারছে না।

মুরগিটিকে দেখে লোকেরা মজার মন্তব্য করছে। কেউ বলছেন যে মুরগির অলিম্পিকে যাওয়া উচিত। আবার কেউ বলছে এই মুরগী দুর্দান্ত ফুটবলার হতে পারবে। একই সময় কিছু ব্যবহারকারী এই ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলছেন। এই অবাক করা ভিডিওটি আইপিএস অফিসার রুপিন শর্মা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

14 সেকেন্ডের এই ভিডিওটি লোকেরা খুব পছন্দ করছে। এখনো পর্যন্ত এটিতে 4000 ভিউ এসেছে এবং ভিডিওটি দেখে অনুমান করা হচ্ছে যে, এই ভিডিওটি বানানো তবে যিনি এই ভিডিওটি সম্পাদনা করেছেন লোকেরা তার যথেষ্ট প্রশংসা করছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে কোন আসল মুরগি আশ্চর্যজনক কীর্তিটি করছে।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.